শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার মাদার তেরেসা সম্মাননা লাভ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:৪০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: প্রসাশনিক বার্তা

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার মাদার তেরেসা সম্মাননা লাভ
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০৬-০৮-২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশির : আন্তরিকতার সাথে আইন শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি’র পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়াকে ‘মাদার তেরেসা সম্মাননা-২০১৮’ প্রদান করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ শিশু কল্যাণ মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত এক সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়েছে। সেইসাথে তার হাতে মাদার তেরেসা সম্মাননা পদক-২০১৮ তুলে দেয়া হয়।
বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি’র সভাপতি, সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ, সংগঠনের সাধারণ সম্পাদক এম, শফিক উদ্দিন অপু ও সংগঠনের প্রধান উপদেষ্টা, পরমানু বিজ্ঞানী ও ধর্ম গবেষক, একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ড. জসীম উদ্দিন আহমেদ স্বাক্ষরিত মাদার তেরেসা সম্মাননা-২০১৮ সনদ পত্রে উল্লেখ করেন, দেশ ও জাতির গৌরব, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে এলাকায় আইন শৃংঙ্খলা রক্ষায় কৃতিত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হয়েছেন যা দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে অতিশয় ভূমিকা রাখবে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া বলেন, ‘এলাকার আইন শৃংঙ্খলা রক্ষায় ও পুলিশী আইনী প্রত্যাশিত জনগণকে সাধ্যমতো সেবা প্রদানের চেষ্টা করেছি, ভবিষ্যতেও করবো। এজন্য সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা প্রত্যাশা করছি।’
উল্লেখ্য, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া শাহজাদপুর থানায় যোগদানের পর থেকেই মাদক নির্মূলে বিশেষ ভূমিকা পালন করে চলেছেন। সেইসাথে শাহজাদপুর এলাকায় শতভাগ জুয়া বন্ধে তিনি সফল হয়েছেন। সেইসাথে তার দীপ্ত বুদ্ধিমত্বায় এলাকায় সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ কর্মকান্ড দমনে বিশেষ ভূমিকা পালন করে চলেছেন।


০৬-০৮-২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 442 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:৪০ অপরাহ্ন