নাগরপুর ঘিওরকোলে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: জনদুর্ভোগ

নাগরপুর ঘিওরকোলে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন (ভিডিও সহ)
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৫-০৮-২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধিঃ নাগরপুর ঘিওরকোল রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন। আজ রবিবার সকাল ৯:৩০ মি, ঘিওরকোল, দুয়াজানী কলেজ পাড়া সহ সদরের উত্তরে ৮/১০ টি গ্রামের সাধারন মানুষ ও ছাত্র ছাত্রীদের একমাত্র সটকাট রাস্তার জন্য এক মানব বন্ধন ও আলোচনা সভা হয়। নাগরপুর সরকারি কলেজের পূর্বপাশ লক্ষীকান্ত সাহার বাড়ীর পাশ দিয়ে ঘিওরকোল মধ্য হয়ে কলিয়া কমিউনিটি ক্লিনিক পর্যন্ত যাহার কোড নং ৩৯৩৭৫১৩২।

রাস্তার পাকা করনের কাজ সম্পন্নর প্রক্রিয়াধীন।ইতোমধ্যে লক্ষীকান্ত সাহার বাড়ীর পাশে কিছু গাছের জন্য রাস্তায় চলাচল সহ রিক্সা ভ্যানের যাতায়াত বিগ্নিত হচ্ছে। এ রাস্তায় চলাচল কারীরা প্রতিনিয়ত দুর্ঘটনায় পতিত হচ্ছে, উক্ত রাস্তায় ইতোমধ্যে প্রতি মন্ত্রী, এমপি মহোদয় সহ কেয়েকটি প্রকল্প দিয়ে মাটি ভরাট করা হয়।গত বছর এলাকাবাসীর সহযোগীতায় স্বেচ্ছায় ২৫/৩০ হাজার টাকার মাটিভরাট কাজ হয়েছে। গত ৪ দিন পূর্বে এক ছাত্রের সাইকেল রাস্তায় থাকা গাছের সাথে লেগে আহত হয়।

এসকল বিষয়ে ঘিওরকোল ইসলামিয়া রারিয়া মাদ্রাসার ছাত্র শিক্ষক সহ এলাকার লোকজন একত্রিত হয়ে সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর চেয়ারম্যান বাড়ী হয়ে কলেজের উত্তর কাঠ বাগান সংলগ্ন রাস্তার পাশে আলোচনা সভা করে।আলোচনা সভায় অংশ নেয়, মোঃ মোক্তার হোসেন খান( মেম্বার) , আঃ রাজ্জাক, শিশির সাহা, শামছুল তালুকদার, মাও: রফিকুল ইসলাম, সঞ্চালক মোঃ তুহিন ও আমজাদ হোসেন রতন ও দেলোয়ার হোসেন জজ এবং এলাকার জনসাধারণবৃন্দ।


০৫-০৮-২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 207 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৭ পূর্বাহ্ন