অার কোনো মায়ের কোল খালি হোক, তা চাই না : প্রধানমন্ত্রী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

অার কোনো মায়ের কোল খালি হোক, তা চাই না : প্রধানমন্ত্রী
অনলাইন নিউজ এডিটর ০৫-০৮-২০১৮ ০১:১৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

দেশের সকল শিক্ষার্থীর বাবা-মা, অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনাদের শিশুদের ঘরে ফিরিয়ে নিন, স্কুলে পাঠান। যা হওয়ার যথেষ্ট হয়েছে। আন্দোলনে তৃতীয় শক্তি ঢুকে গেছে। এখন যদি কোনো অঘটন ঘটে তার দায় দায়িত্ব কে নেবে?


তিনি বলেন, স্বজন হারানোর ব্যথা আমি বুঝি। যে তৃতীয় শক্তি মাঠে নেমেছে এরা কিন্তু মানুষ না। এরা কিন্তু আগুনে পুড়িয়ে মানুষ মারে। আর কোনো মায়ের কোল খালি হোক, এটা আমি চাই না।


আজ রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় ১০টি জেলার ৩০০টি ইউনিয়নের অপটিক্যাল ফাইবার কানেটিভিটির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


প্রধানমন্ত্রী বলেন, তৃতীয় শক্তি এমন কোনো অপকর্ম নেই যা তারা পারে না। আজ গাউছিয়া ও নিউ মার্কেটে ইউনিফর্ম এবং নীলক্ষেতে আইডি কার্ড বানানোর হিড়িক পড়ে গেছে। এগুলো কারা বানাচ্ছে? আওয়ামী লীগ অফিসে কারা হামলা করলো? ১৭ জন আহত হয়েছে। এরা কারা, এরা কি শিক্ষার্থী?


তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা এখন ঘরে ফিরে যাও। লেখাপড়ায় মনোযোগ দাও। ভবিষ্যতে তোমরাই এ দেশ পরিচালনা করবে। সে হিসাবে লেখাপড়া করো প্রস্তুতি নাও। লেখাপড়া ছাড়া ভালো কিছু করার সুযোগ নেই।


শেখ হাসিনা বলেন, আমরা ২১ বছরের জঞ্জাল সরিয়ে দেশ পরিচালনা করছি। তোমরা যখন দেশ পরিচালনা করবে তখন এ জঞ্জাল তোমাদের সরাতে হবে না। তোমরা খুব সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারবে।


প্রধানমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে তৃতীয় শক্তি ঢুকে গেছে। তাই আমি শঙ্কিত। সে জন্য ছাত্রদের আমি শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যাওয়ার অনুরোধ করছি।


অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রমুখ বক্তব্য রাখেন।


০৫-০৮-২০১৮ ০১:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 129 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৫ পূর্বাহ্ন