খসরুর ফোনালাপ, কুমিল্লায় আটক ১||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

খসরুর ফোনালাপ, কুমিল্লায় আটক ১
অনলাইন নিউজ এডিটর ০৫-০৮-২০১৮ ০১:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উসকে দেয়া আমির খসরুর ফোনালাপের ঘটনায় কুমিল্লায় মিলহানুর রহমান নাওমী নামে একজনকে আটক করা হয়েছে। রোববার সকালে জেলার বরুড়া উপজেলার দেওড়া গ্রামে ফুফুর বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে তাকে আটক করা হয় বলে দাবি করেছে নাওমীর পারিবার।


তবে কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বলছেন, ‘বিষয়টি আমার জানা নেই। খোঁজখবর নেয়া হচ্ছে।’


নাওমী লন্ডনে আইন বিষয়ে লেখাপড়া করেছে। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও উনাইসার গ্রামের ছিদ্দিকুর রহমান সুরুজের ছেলে।


জানা যায়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে এক ছাত্রের অডিও ফোনালাপ ভাইরাল হয়ে দেশজুড়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি করেছে। অডিও ক্লিপটি আন্দোলনের সপ্তম দিন গতকাল শনিবার ফেসবুকে ভাইরাল হয়। ওই অডিওতে নাওমীকে ঢাকায় আন্দোলনে সক্রিয় হতে বলেন আমির খসরু মাহমুদ চৌধুরী।


এ ঘটনায় তার বিরুদ্ধে নাশকতায় উসকানি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে শনিবার রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানায় মামলা করেন নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।


এরপর রোববার সকালে কুমিল্লার বরুড়া উপজেলার দেওড়া গ্রাম থেকে ডিবি পুলিশ পরিচয়ে নাওমীকে আটক করা হয়।


নাওমীর বাবা ছিদ্দিকুর রহমান সুরুজ জানান, আজ ভোরে ডিবি পুলিশ পরিচয়ে নাওমীর খোঁজে তার উনাইসারের বাড়িতে তল্লাশি চালায়। সেখানে তাকে না পেয়ে তারা চলে যান। পরে তাকে তার ছোট বোনের (নাওমীর ফুফু) বাড়ি থেকে সকাল ৭টার দিকে আটক করে নিয়ে যাওয়া হয়।


০৫-০৮-২০১৮ ০১:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 82 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫৫ অপরাহ্ন