আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জে ২২৫মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০২:৩৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জে ২২৫মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
নিউজরুম ০৪-০৮-২০১৮ ০৮:২৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসান জয়ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (৫জুলাই, রবিবার) বেলা সাড়ে এগারোটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে ২২৫মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র(২য় ইউনিট) উদ্বোধন করবেন। এ উপলক্ষে শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সূচনা বক্তব্যে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির ডাইরেক্টর ইঞ্জিনিয়ারিং আবু আহমেদ আক্তার হোসেন বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন- সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার কৃষ্ণপদ মালো, তত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, সিরাজগঞ্জ নেসকো’র আবাসিক নির্বাহী প্রকৌশলী একেএম মহিউদ্দিন এবং সিরাজগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. মনিরুজ্জামান।


অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা তার সমাপনি বক্তব্যে বলেন, আজ(৫জুলাই, রবিবার) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জের সয়দাবাদে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের আওতাধীন ২২৫মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের(২য় ইউনিট) শুভ উদ্বোধন করবেন। এ বিদ্যুৎ কেন্দ্রটি চালু হলে উন্নয়নের চালিকা শক্তি বিদ্যুতের ঘাটতি পুরণ, লো-ভোল্টেজ সমস্যা নিরসন, দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়ন ত্বরান্বিত, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া, ভোক্তা পর্যায়ে নিরবচ্ছিন্ন  বিদ্যুৎ সরবরাহ নিশ্চিৎকরণ ও প্রযুক্তি হস্তান্তরের মাধ্যমে মানবসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 


০৪-০৮-২০১৮ ০৮:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 81 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০২:৩৭ অপরাহ্ন