‘রাজনৈতিক প্রতিহিংসায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা হয়েছে; সময়মতো জবাব দেয়া হবে’---- এমপি হাসিবুর রহমান স্বপন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১০:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: রাজনীতি

‘রাজনৈতিক প্রতিহিংসায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা হয়েছে; সময়মতো জবাব দেয়া হবে’---- এমপি হাসিবুর রহমান স্বপন
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০৩-০৮-২০১৮ ০৮:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ


শাহজাদপুর: বক্তব্য রাখছেন স্থানীয় এমপি হাসিবুর রহমান স্বপন।

স্টাফ রিপোর্টার, শাহজাদপুর : স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন বলেছেন, ‘অতি উৎসাহী একটি কুচক্রী মহল আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে আমার সম্পর্কে অতিরঞ্জিত বিভ্রান্তিমূলক সংবাদ ছড়িয়ে আমার এবং দলের সুনাম ক্ষুন্ন করছে। যারা এগুলো করছে তারা সমাজের বাইরের মানুষ। নির্বাচনে তাদের দাঁড় করিয়ে দিলে তারা মেম্বার পদেও ভোটে জয়ী হতে পারবে না।’ গতকাল শুক্রবার দুপুরে শাহজাদপুর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তিনি আরও বলেন, ‘গত দুইদিন পূর্বে কিছু পত্রিকায় হিন্দু সম্পত্তি জোর করে দখলসহ আমাকে নিয়ে যে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশিত হয়েছে তার জবাব আমরা সময়মতো দেবো। প্রকৃত ঘটনা হলো, গত ২০১২ সালে শ্রীমতি বাসন্তী সরকার ও অজয় লাল সরকার গং অর্পিত সম্পত্তি আইনে সম্পত্তির অবমুক্তি চেয়ে সরকারের বিপক্ষে (ডেপুটি কমিশনারের বিরুদ্ধে) একটি মামলা করেছিলো। সেই মামলা চলমান থাকা অবস্থায় গত ২০১৪ সালে শ্রীমতি বাসন্তী সরকার গং স্বপরিবারে ভারতে যাওয়ার সিদ্ধান্ত নেয় এবং যাওয়ার পূর্বে আমাকে এলাকার বিশস্ত অভিভাবক হিসেবে মনে করে আমাকে আমমোক্তার নামা (ঢ়ড়বিৎ ড়ভ ধঃঃড়ৎহবু) দেয়ার সিদ্ধান্ত নেন। বিশস্ত অভিভাবক হিসেবে আমি তাদের দেয়া অর্পিত দায়িত্ব গ্রহণ করি। পরবর্তী পর্যায়ে মামলায় রায়ে সরকার পক্ষ জয়লাভ করেন। এখানেই বিষয়টি শেষ হওয়ার কথা ছিল। কিন্তুু রাজনৈতিক প্রতিহিংসার কারণে প্রতিপক্ষের জোর তদবিরে অনেক পুরাতন ঘটনার বিষয়ে সম্প্রতি অভিযোগ তোলা হয়েছে যে, জাল আম মোক্তারনামা দেয়া হয়েছে। এটিকে বিজ্ঞ বিচারক জাল বলে মনে করেছেন। আমার বিরুদ্ধে জাল আমমোক্তারনামা (ঢ়ড়বিৎ ড়ভ ধঃঃড়ৎহবু) দাখিলের অভিযোগে বহু পুরাতন ঘটনায় একটি নতুন মামলা দায়ের হয়েছে। এই মামলায় আমার বিরুদ্ধে কোথাও হিন্দু সম্পত্তি দখলের কোন অভিযোগ উত্থাপিত হয়নি। কিন্তু একটি পক্ষ আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নানা বিভ্রান্তিমূলক সংবাদ ও গুজব ছড়িয়ে আমার ও দলের ভাবমুর্তি বিনষ্ট করছে যা আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক। নালিশী সম্পত্তির মূল মালিকেরা বর্তমানে ভারতে রয়েছেন। প্রয়োজনে তাদের ভারত থেকে দেশে ফিরিয়ে এনে বিজ্ঞ আদালতে উপস্থিত করে প্রমান করবো আমার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগটি সঠিক নয়।’ স্থানীয় এমপি আরও বলেন, ‘শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বর্তমানে আমি খুবই শক্তিশালী অবস্থানে দাঁড় করাতে সক্ষম হয়েছি। তাল এখন পেকে গেছে। পাকা তাল কার চালে পড়বে সেই আশায় অনেকেই বুক বেধে আছেন। পরিশেষে স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন স্থানীয় দলীয় নেতাকর্মীদের বিভ্রান্তমূলক গুঁজবে কান না দেয়ার আহবান জানান।’ শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে শাহজাদপুর পৌরসভার দায়িত্বপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম বাবলা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ফারুক সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রাসেলসহ অনেক দলীয় নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

০৩-০৮-২০১৮ ০৮:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 406 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১০:১৭ অপরাহ্ন