কাজিপুরের চরাঞ্চলের গরু চুরির হিড়িকঃ প্রতিকার চেয়ে এলাকাবাসির থানায় অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুরের চরাঞ্চলের গরু চুরির হিড়িকঃ প্রতিকার চেয়ে এলাকাবাসির থানায় অভিযোগ
নিউজরুম ০৩-০৮-২০১৮ ০৩:৪২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 কাজিপুর প্রতিনিধি ঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলে গরু চুরির ঘটনায় এলাকাবাসি থানায় অভিযোগ দায়ের করেছে। এলাকাবাসির দেয়া অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে, নাটুয়ারপাড়া ইউনিয়নের পানাগাড়ি, চরপানাগাড়ি, পানাগাড়ি তেকানীপাড়া গ্রামে গত জুলাই মাসে পাঁচটি বাড়িতে চোরেরা হানা দিয়ে ষাড়, গাভি ও বাছুরসহ মোট ১১ টি গরু নিয়ে গেছে। চোরেরা গত ১৬ জুলাই পানাগাড়ি গ্রামের হযরত আলী ২ টি ষাড় গরু, ১৮ জুলাই তেকানি গ্রামের ইয়াছিন এর ২ টি গাভি, ২৫ জুলাই বাগগাড়ি পাড়ার আব্দুস সালামের ১ টি ষাড়।

 

২৫ জুলাই পানাগাড়ি তেকানী পাড়ার লোকমানের বাছুরসহ একটি দুধেল গাভি এবং একই রাতে চরপানাগাড়ির কলিমদ্দিনের বাড়ি থেকে ২ টি ষাড় এবং একটি বকনা গরু চুরি করে নিয়ে যায়। এছাড়া ১৭ জুলাই হারুনের বাড়ি, ২৩ জুলাই রাতে নজু মিয়ার বাড়ি, ২৮ জুলাই বাবলুর বাড়ি, ৩০ জুলাই ওমর আলীর বাড়িতে চোরেরা হানা দেয়। কিন্তু এলাকাবাসি সম্মিলিত প্রচেষ্ঠায় চোরদের রুখে দেয়। চোরদের এই উপদ্রব থেকে রক্ষা পেতে শেষ পর্যন্ত গত ৩১ জুলাই পানাগাড়ি গ্রামের শিতল ভুইয়া কাজিপুর থানাধীন নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেছে। ওই পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জুবাইদুল ইসলাম জানান, গরু চুরির বিষয়ে একটি লিখিত দরখাস্ত গ্রামবাসি দিয়েছে। আমরা স্থল এবং নৌপথে টহল জোরদার করেছি। তাছাড়া তারা নিজেরাও  রাত জেগে পাহারার ব্যবস্থা করেছে। আশা করি সম্মিলিতভাবে চুরি প্রতিরোধ করা সম্ভব হবে। 
 

 


০৩-০৮-২০১৮ ০৩:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 189 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৬ পূর্বাহ্ন