চৌহালীতে বিভিন্ন রাস্তা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: জনদুর্ভোগ

চৌহালীতে বিভিন্ন রাস্তা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ভিডিও সহ)
নিউজরুম ০২-০৮-২০১৮ ০৫:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মোঃআব্দুল লতিফঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলায়  ২০১৮-১৯ অর্থ বছরে “গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিংবোন বন্ড (এইচবিবি) করণ” প্রকল্পের তালিকায় নাম থাকা খাষকাউলিয়া ইউনিয়নের চৌহালী ডিগ্রী কলেজ গেট হতে উত্তর ও দক্ষিণে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পর্যন্ত, জোতপাড়া চা ষ্টল হতে পশ্চিমে মসজিদ হয়ে উপজেলা পরিষদ হল রুম পর্যন্ত ও খাষকাউলিয়া জার্মান রাস্তার আজাদ শিকদারের দোকান হতে চৌহালী মহিলা ফাজিল মাদ্রাসা পর্যন্ত ৯০০ মিঃ রাস্তায় এইচবিবি করণের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আনিসুর রহমান সরেজমিনে পরিদর্শন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, উপজেলাস্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের অফিস সহকারী, এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সম্পর্কে সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার বলেন, এই রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা ছাড়াও প্রায় চার পাঁচ গ্রামের লোকজন যাতায়াত করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুর রহমান বলেন, জনগণ ও শিক্ষার্থীদের কথা বিবেচনা করেই যত তাড়াতাড়ি সম্ভব রাস্তার কাজ শুরু করা হবে।

 


০২-০৮-২০১৮ ০৫:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 109 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৭ পূর্বাহ্ন