সিরাজগঞ্জে ছাত্রদের বিক্ষোভ গাড়ী ভাংচুর ধাওয়া-পাল্টা ধাওয়া||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ১১:৩০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে ছাত্রদের বিক্ষোভ গাড়ী ভাংচুর ধাওয়া-পাল্টা ধাওয়া
অনলাইন নিউজ এডিটর ০২-০৮-২০১৮ ০৫:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ঢাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী মৃত্যুর বিচারসহ ৭ দফা দাবিতে সিরাজগঞ্জে সড়ক অবরোধ করে বিক্ষোভ-মিছিল করছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে অবস্থান নেয় বিপুল সংখ্যক শিক্ষার্থী।


এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ১৫/১৬টি ট্রাক ভাংচুর করে। এ সময় শ্রমিকরা বাঁধা দিলে উভয়পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।


ধাওয়া-পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। পরে ছাত্ররা শ্লোগান দিতে দিতে শহরের বিভিন্ন স্থানে চলে যায়। এদিকে, ছাত্ররা অবস্থান নেয়ায় বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ারকে ঘিরে শহরের প্রধান প্রধান ৫টি সড়ক প্রায় দেড় ঘন্টার জন্য হয়ে যায়। অন্যদিকে, গাড়ী ভাংচুরের কারণে বিক্ষুদ্ধ শ্রমিকরা তাদের অফিসের সামনে ট্রাক দিয়ে রাস্তা অবরোধ করে এবং লাঠিসোটা নিয়ে রাস্তায় অবস্থান নেয়।   এর আগে সকাল ১১ টার দিকে শিক্ষার্থীরা মুজিব সড়কে মানববন্ধন করে ছাত্ররা। সেখানে এক ঘন্টা অবস্থানের পর স্বাধীনতা স্কয়ার এলাকায় চলে আসে। 


জেলা ট্রাক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নামদার আলী জানান, আন্দোলনরত ছাত্ররা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে দাড়িয়ে থাকা ১৫/১৬টি ট্রাক ভাংচুর করে। এ সময় শ্রমিকরা তাদের বাঁধা দিলে উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনার পর থেকে শ্রমিক অফিসের সামনে অবরোধ করে রাখা হয়েছে। 


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, শিক্ষার্থীরা শহরের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 


০২-০৮-২০১৮ ০৫:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 188 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ১১:৩০ পূর্বাহ্ন