শোকের মাসে চলে গেলেন উল্লাপাড়া এইচ.টি ইমাম বালিকা বিদ্যালয় ও কলেজের সভাপতি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৪:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: শোক সংবাদ

শোকের মাসে চলে গেলেন উল্লাপাড়া এইচ.টি ইমাম বালিকা বিদ্যালয় ও কলেজের সভাপতি
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০২-০৮-২০১৮ ০৪:৪১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

অনলাইন নিউজ ডেস্কঃ উল্লাপাড়ার ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান এইচ.টি ইমাম বালিকা বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি ও আওয়ামীলীগ নেতা মীর শরিফুল ইসলাম খসরু ইন্তেকাল করিয়াছে ইন্নালিল্লাহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬০) ষাট বছর। উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বর্ষীয়ান নেতা প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর ভাই তিনি।

বৃহস্পতিবার বেলা ১২:৪৫ মিনিটে ঢাকা ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম গভীর শোক জানিয়েছেন।

উল্লাপাড়া এইচ.টি ইমাম বালিকা বিদ্যালয়ের অধ্যক্ষ সিরাজুল ইসলাম জানান আমারা এইচ.ইমাম বালিকা বিদ্যালয় ও কলেজ পরিবার তার মৃত্যুতে গভীর শোকাহত, মরহুমের আত্মার শান্তি ও পরিবারের প্রতি শান্তি কামনা করছি। এছাড়া ও উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা মরহুমার মৃত্যুতে শোক জানিয়েছেন।

৩ আগস্ট শুক্রবার জুম্মা নামাজ শেষে উল্লাপাড়া ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে এবং উল্লাপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হবে।


০২-০৮-২০১৮ ০৪:৪১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 422 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৪:৫৯ অপরাহ্ন