এনায়েতপুরে এক যুবকের রহস্যজনক মৃত্যু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৫:২৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

এনায়েতপুরে এক যুবকের রহস্যজনক মৃত্যু
নিউজরুম ০২-০৮-২০১৮ ১২:২২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খামারগ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সুমন ব্যানার্জী (২৮) দুলাল ব্যানার্জীর ছেলে। তার লাশ ঘরের ধরনার সাথে গলায় গামছা পেছানো ছিল বলে পরিবারের পক্ষ হতে দাবী করা হয়েছে। ঘরের দরজা খোলা থাকায় এবং পারিবারিক কলহ বিদ্যমান হওয়ায় এ হত্যাকান্ডটি রহস্যজনক বলে দাবী করেছে স্থানীয়রা।

নিহতের পরিবার জানায়, বুধবার বিদাগত রাত ১টার দিকে সুমনের শয়ন কক্ষের নিকট গিয়ে তার বাবা দুলাল ব্যানার্জী ডাক দিলে সে কথা বলেনা। তখন দরজা খোলাই ছিল। এসময় ঘরের ভিতর গিয়ে দেখে তার গলায় গামছা পেছানো লাশ ঝুলছে। এরপর সকালে তা নামানো হয়। তার বাবা জানান, একটি ফোন নম্বরে কথা বলার পরই সে আত্বহত্যা করেছে। এদিকে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছে।


বিষয়টি নিয়ে স্থানীয়রা অভিযোগ করে জানান, ইলেকট্রনিক দোকানের কর্মচারী সুমনের মা গত ১৪ বছর আগে একই ভাবে মারা গেলে তার বাবা কবছর পর আরেকটি বিয়ে করেন। সুমনের সাথে তাদের পারিবারিক দ্বন্ধ চলছিল। হঠাৎ ঘরটি খোলা রেখে কেন সে আত্বহত্যা করবে।এদিকে এনায়েতপুর থানার ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন জানান, পোষ্টমার্টেমে পাঠানোর পর এটা হত্যা না আত্বহত্যা বোঝা যাবে। আর সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

    


০২-০৮-২০১৮ ১২:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 343 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৫:২৩ অপরাহ্ন