সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির ১১দফা দাবী আদায়ে মানববন্ধন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০২:৩৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির ১১দফা দাবী আদায়ে মানববন্ধন
অনলাইন নিউজ এডিটর ০২-০৮-২০১৮ ১২:৪৩ পূর্বাহ্ন প্রকাশিতঃ


সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির ১১দফা দাবী আদায়ে মানববন্ধন

সিরাজগঞ্জ বাজার ষ্টেশন থেকে অনলাইনে টিকিট বিক্রি, সিরাজগঞ্জের জন্য একটি এসি বগি সংরক্ষণ, ওয়েটিং রুম নির্মাণ, শনিবারের পরিবর্তে মঙ্গলবার সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন বন্ধ রাখা, সিরাজগঞ্জ বাজার ষ্টেশনে স্টাফ সংখ্যা বৃদ্ধিকরণসহ ১১দফা দাবীতে মানববন্ধন করেছে সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটি। 


বুধবার দুপুরে মুজিব সড়ক চৌরাস্তা মোড় এলাকায় সিরাজগঞ্জ স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির সভাপতি ডা. জহুরুল হক রাজার সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির আহবায়ক ডা. জহুরুল হক রাজা, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম রতন, জাসদ নেতা আব্দুল হাই তালুকদার, আবু বকর ভূইয়া, বাসদ নেতা নব কুমার কর্মকার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দিন পবলু, সাংবাদিক হিরক গুন, আমিনুল ইসলাম, শিক্ষক আইয়ুব আলী, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সন্তোষ কুমার কানু, হিন্দু-বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক প্রমুখ।


০২-০৮-২০১৮ ১২:৪৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 58 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০২:৩৫ অপরাহ্ন