সিরাজগঞ্জে বিদ্যুৎস্পর্শে ৮জন নিহতের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: দূর্ঘটনা

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পর্শে ৮জন নিহতের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন
অনলাইন নিউজ এডিটর ০২-০৮-২০১৮ ১২:৩২ পূর্বাহ্ন প্রকাশিতঃ


সিরাজগঞ্জে বিদ্যুৎস্পর্শে ৮জন নিহতের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন

সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে বিদ্যুৎস্পর্শে ৮জন নিহতের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 


মঙ্গলবার সন্ধ্যায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামানকে প্রধান করে ৫সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা। তদন্ত কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। 


অপরদিকে, বিদ্যুৎ বিভাগের রাজশাহী বিভাগীয় প্রধান প্রকৌশলী রেজাউল করিমকে প্রধান করে আরেকটি তদন্ত কমিটি গঠন গঠন করা হয়েছে। এ কমিটিকে তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছেন ডেসকো ও নেসকোর ব্যবস্থাপনা পরিচালক জাকিরুল ইসলাম। 

বুধবার বিকেলে কাদাই গ্রামের ঘটনাস্থল পরিদর্শনকালে তিনি উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরো বলেন, জেলা প্রশাসন ও আমাদের পক্ষ থেকে গঠিত দুটি তদন্ত কমিটির প্রতিবেদন পেলেই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়াসহ সঞ্চালন লাইনের সকল অব্যবস্থাপনা দূূর করা হবে। নিহত ৮ ও আহত ১জনের প্রত্যেক পরিবারকে আমাদের পক্ষ থেকে ১লাখ টাকা করে অনুদান প্রদান করা হবে। এর আগে তিনি নিহতদের বাড়ি-বাড়ি গিয়ে খোঁজ খবর নেন এবং সমবেদনা জ্ঞাপন করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. কেএম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জের আবাসিক নির্বাহী প্রকৌশলী একেএম মহিউদ্দিন উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে কাদাই গ্রামের একটি টং ঘর ১০/১২জন মিলে মাথায় করে পার্শ্ববর্তী খাল পাড় করার সময় পিডিবি’র ঝুলে পড়া বিদ্যুতের তার টং ঘরের টিনের সাথে লেগে কেটে যায়। এতে টং ঘরটি বিদ্যুতায়িত হয়ে পড়লে টং ঘরসহ ৯জন পানিতে পড়ে গেলে এদের মধ্যে ৮জন মারা যান। অপর একজন সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


০২-০৮-২০১৮ ১২:৩২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 142 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০৫ অপরাহ্ন