তাড়াশে কৃষি জমির জলাবদ্ধতা দূরিকরণে অবৈধ সোঁতিজাল উচ্ছেদ করলেন ইউএনও||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে কৃষি জমির জলাবদ্ধতা দূরিকরণে অবৈধ সোঁতিজাল উচ্ছেদ করলেন ইউএনও
নিউজরুম ০১-০৮-২০১৮ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশে কৃষি জমির জলাবদ্ধতা দূরিকরণ ও পোনা মাছ রক্ষায় অবৈধ সোঁতিজাল উচ্ছেদে অভিযান পরিচালিত হয়েছে।  বুুধবার দুপুরে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম ফেরদৌস ইসলাম ওই অভিযান পরিচালনা করেন। উপজেলার ভাদাশ, ওয়াসিন, ধানকুন্ডি, পৌষারসহ বিভিন্ন এলাকার পানি প্রবাহের একমাত্র খালের মাঝে মাঝে বাঁশ ও পলিথিনের বেড়া দিয়ে অবৈধ সোঁতিজাল পেতে রাখায় পানি প্রবাহ বন্ধ হয়ে যায়। এতে কৃষি জমিতে জলাবদ্ধতার সৃষ্টি হওয়ায় ক্ষতিগ্রস্থ হচ্ছে কৃষক। সেই সাথে নিধন হচ্ছে পোনা ও ডিমওয়ালা মা মাছ।  কৃষি জমির জলাবদ্ধতা দূরিকরণ ও পোনা মাছ রক্ষায় এ অভিযান পরিচালিত হয়। 


উচ্ছেদ অভিযানের সময়  উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সাইফুল ইসলাম , মৎস কর্মকর্তা ড. মোঃ হাফিজুর রহমান ও মাধাইনগর ইউপি চেয়ারম্যান আবু হাসান মির্জা উপস্থিত ছিলেন। ইউএনও এসএম ফেরদৌস ইসলাম জানান, কৃষি জমির জলাবদ্ধতা দূরিকরণ ও পোনা মাছ রক্ষায় চলমান এ অভিযান অব্যাহত থাকবে।
 

 


০১-০৮-২০১৮ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 76 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন