চৌহালীতে ২ গাজা ব্যবসায়ী আটক (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

চৌহালীতে ২ গাজা ব্যবসায়ী আটক (ভিডিও সহ)
নিউজরুম ০১-০৮-২০১৮ ০১:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী  প্রতিনিধিঃ ৩১ জুলাই সন্ধ্যায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চরসলিমাবাদ গ্রামে অভিযান চালিয়ে চৌহালী থানা পুলিশ দেড় কেজি গাজা সহ  দুই জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো  দত্তকান্দি  ( বর্তমান হাপানিয়া)  গ্রামের মোঃ জয়নাল আবদীনের ছেলে মোঃ আবু বক্কার সিদ্দিকী (৩৮) , চরসলিমাবাদ ভুতের মোড় গ্রামের তোফাজ্জল হোসেন ওরফে তোফার ছেলে মোঃ ইউসুফ সরকার (১৯)। জব্দকৃত গাজার আনুমানিক মূল্য পনের হাজার টাকা।

 

এ ব্যাপারে চৌহালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসিবুল্লাহ হাসিব বলেন, আজকে আসলে মাদক বিরোধী অভিযান চলছিল। এ অভিযানে এস. আই মুক্তার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে এস. আই মোঃ রফিকুল ইসলাম, এ. এস. আই উজ্জল হোসেন, পুলিশ সদস্য মোঃ রেজওয়ানুনবী রাজু কে সাথে নিয়ে চরসলিমাবাদ নৌকার ঘাটে যায়, পুলিশ দেখে নৌকা থেকে দুজন লোক পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ একজন ধরে ফেলেন এবং তার স্বীকার উক্তি অনুযায়ী তোফায়েলের বাড়িতে গিয়ে গাজা উদ্ধার করেন এবং তোফার ছেলেকে  গ্রেফতার করেন।

 


০১-০৮-২০১৮ ০১:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 194 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০২ অপরাহ্ন