হাজার বছরের অন্ধকার ঘুচিয়ে বিদ্যুৎ উদ্বোধন করলেন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ১০:৪৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

হাজার বছরের অন্ধকার ঘুচিয়ে বিদ্যুৎ উদ্বোধন করলেন
অনলাইন নিউজ এডিটর ৩১-০৭-২০১৮ ০৮:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


হাজার বছরের অন্ধকার ঘুচিয়ে বিদ্যুৎ উদ্বোধন করলেন: তানভীর ইমাম এমপি

সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া ও সলঙ্গার একাশং) আসনের সংসদ সদস্য তানভীর ইমাম এমপি বলেছেন,হাজার বছরের অন্ধকার ঘুচিয়ে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বিদ্যুৎ উদ্বোধন করা হলো। তিনি বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন।


আজকের বিদ্যুতায়নের মাধ্যমে উল্লাপাড়া উপজেলার রামকৃঞ্চপুর,সলঙ্গা,হাটিকুমরুল,বাঙ্গালা ইউনিয়নসহ উপজেলার ৪৮ অবহেলিত  গ্রামের উন্নয়নের সূচনা হলো। তিনি  মঙ্গলবার সন্ধ্যায় সলঙ্গা থানার রামকৃঞ্চপুর ইউনিয়নের পুস্তিগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেছেন।


তিনি প্রধানমন্ত্রী সর্ম্পকে বলেছেন, শেখ হাসিনা জানেন, কিভাবে উন্নয়ন করতে হয়। তিনি সমস্যা চিহ্নিত করে উন্নয়ন করছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামিতে তাঁকে প্র্রধানমন্ত্রী বানাতে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। 
তিনি বলেছেন, শেখ হাসিনার সরকার যেভাবে উল্লাপাড়াসহ গোটা দেশের উন্নয়ন করছেন তাতে, একটি ভোটও যেন নৌকার বাইরে না যায়। এজন্য নেতা-কর্মী ও এলাকার লোকজনকে কাজ করার আহ্বান জানান।


তানভীর ইমাম আরো বলেন-গ্রাহকদের বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, সরকার জনগণের সুবিধার জন্য ভূর্তকি দিয়ে বিদ্যুৎ বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন। তাই বিদ্যুতের ব্যবহারে সর্তক হতে হবে।


রামকৃঞ্চপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সলঙ্গা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরোর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -সিরাজগঞ্জ ১ পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার হাসান আহম্মেদ মজুমদার।
রামকৃঞ্চপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামন, জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য রিবলী ইসলাম কবিতা, উল্লাপাড়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ, সলপ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ইঞ্জি: শওকত ওসমান, বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান সোহেল রানা, রামকৃঞ্চপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার হোসেন মল্লিক ।


এসময় উপস্থিত ছিলেন, সলঙ্গা থানা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক, উল্লাপাড়া পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন ইসলাম, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম সেলিম,সাধারণ সম্পাদক মনজেল হক সাগর প্রমুখ।


উল্লাপাড়া উপজেলার ৪৮ গ্রামের ১৯০৩ টি পরিবারের মধ্যে সাড়ে ৪১ কিলোমিটার বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। গ্রাম গুলোতে দীর্ঘদিন ধরে বিদ্যুৎ সংযোগ না থাকায় এলাকার লোকজনকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়।


৩১-০৭-২০১৮ ০৮:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 279 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ১০:৪৬ পূর্বাহ্ন