উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলে অগ্নিকাণ্ডের ঘটনায় পৃথক পৃথক তদন্ত কমিটি গঠন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:১১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলে অগ্নিকাণ্ডের ঘটনায় পৃথক পৃথক তদন্ত কমিটি গঠন
নিউজরুম ৩১-০৭-২০১৮ ১১:৫৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের অগ্নিকান্ডের ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। স্কুল প্রশাসন জানান রোববার ভোরে সংঘটিত অগ্নিকান্ডে স্কুল অফিসে রক্ষিত প্রয়োজনীয় কাগজপত্র, বিভিন্ন রেজিষ্টার, কম্পিউটার ও আসবাবপত্রসহ প্রায় ২০ লাখ টাকার সামগ্রী পুড়ে যায়।

অগ্নিকান্ডের পর উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম স্কুল পরিদর্শনে গিয়ে এ ব্যাপারে তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেন। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রকিবুল ইসলাম জানান, উল্লাপাড়ার সংসদ সদ্যসের নির্দেশে সোমবার স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজী এহসানুল হক সন্টুকে আহ্বায়ক করে ৬ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুল আলিম, আম্বিয়া সুলতানা ও জাহাঙ্গীর হোসেন।

তদন্ত কমিটির আহ্বায়ক কাজী এহসানুল হক সন্টু জানান, স্কুলে অগ্নিকান্ডের কারণ উদঘাটনে দু’ একদিনের মধ্যেই তদন্ত কাজ শুরু হবে। এদিকে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (তদন্ত) মোঃ গোলাম মোস্তফা জানান, উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের নির্দেশে এবং থানায় স্কুলের দেওয়া জিডির প্রেক্ষিতে উল্লাপাড়া থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক শামছুল আলমকে প্রধান করে গঠিত ১ সদস্যের তদন্ত কমিটি সোমবার থেকেই তদন্ত কাজ শুরু করেছেন।


৩১-০৭-২০১৮ ১১:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 389 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:১১ অপরাহ্ন