নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১০:৫৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই
অনলাইন নিউজ এডিটর ৩০-০৭-২০১৮ ০৪:১০ অপরাহ্ন প্রকাশিতঃ


নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেইঃ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে শর্ত জুড়ে দিয়ে বিএনপি শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করার ষড়যন্ত্র করছে। তাদের যেকোন ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে। নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।


রোববার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার সমুদ্র সীমানা জয় করেছেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশ পথও জয় করেছেন। তার নেতৃত্বে দেশের বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। নিজস্ব অর্থায়নে দেশের বৃহত্তম পদ্মাসেতুর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে। জঙ্গিবাদ দমন হয়েছে, মাদক নির্মূলে কঠোর অভিযান চলছে। এসব অর্জন অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।  


এ সময় মন্ত্রীর সঙ্গে সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


৩০-০৭-২০১৮ ০৪:১০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 201 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১০:৫৫ অপরাহ্ন