কাজিপুর সচেতন নাগরিক সমাজের সভাপতির শাশুড়ির ইন্তেকাল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: শোক সংবাদ

কাজিপুর সচেতন নাগরিক সমাজের সভাপতির শাশুড়ির ইন্তেকাল
নিউজরুম ২৯-০৭-২০১৮ ০৩:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ  সচেতন নাগরিক সমাজ কাজিপুর এর সভাপতি ও কাজিপুর সাহিত্য পরিষদের সহ সভাপতি ফজলুল হক মনোয়ারের শাশুড়ি মাহমুদা খাতুন  আর নেই। গত শনিবার রাত সাড়ে নয়টায় তিনি নিজ বাড়িতে  ইন্তেকাল করেন( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাযিউন)। তার বয়স হয়েছিল ৭৬ বছর। রবিবার ২৯ জুলাই সকাল দশটায় ঢাকা মহানগরের খিলগাঁ বনশ্রী কবরস্থানে তার স্বামী অবসরপ্রাপ্ত সুবেদার সহকারী ( বিজিবি) মরহুম আবুল কাশেম মোল্লার কবরের পাশে সমাহিত করা হয়েছে।

 

তিনি ৪ মেয়ে, দুই ছেলে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন কাজিপুর সাহিত্য পরিষদের সভাপতি সাইফুল ইসলাম পলাশী, সাধারন সম্পাদক ও কৌমুদের নির্বাহী সম্পাদক প্রফেসর আবদুল জলিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কাজিপুর শাখার সভাপতি বিশিষ্ট গীতিকার আলহাজ্ব শেখ শাহ আলম, নাগরিক সমাজের সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার জুয়েল, কৌমুদ সম্পাদক কবি রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শাওন। 
 
                                           

 


২৯-০৭-২০১৮ ০৩:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 115 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ আগস্ট, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ন