সলঙ্গায় আওয়ামীলীগ নেতার ইন্তেকাল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: শোক সংবাদ

সলঙ্গায় আওয়ামীলীগ নেতার ইন্তেকাল
অনলাইন নিউজ এডিটর ২৮-০৭-২০১৮ ০৮:০০ অপরাহ্ন প্রকাশিতঃ


সলঙ্গায় আওয়ামীলীগ নেতার ইন্তেকাল

সিরাজগঞ্জের সলঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস সরকার (৬১)হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শুক্রবার রাত পৌনে ১২টায়  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহী.....রাজিউন। 


মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বিকেল ২ টায় আঙ্গারু পাঁচপীর সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে নামাজে যানাজা শেষে আঙ্গারু সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।


তার মৃত্যুতে সিরাজগঞ্জ-৪ আসনের এমপি তানভীর ইমাম,উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: মারুফ বিন হাবিব,সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর,সাধারন সম্পাদক আতাউর রহমান লাভু,উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী,সলঙ্গা ডিগ্রি কলেজের সাবেক সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মাহফুজ,সলঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন বাদশা,সাধারন সম্পাদক আব্দুল আজিজ সরকার,রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম,সলঙ্গা থানা যুবলীগের আহবায়ক মোখলেছুর রহমান তালুকদার,উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল,সলঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফি কামাল শফি,সলঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ছানোয়ার হোসেন শোক প্রকাশসহ শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।            


২৮-০৭-২০১৮ ০৮:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 174 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪১ অপরাহ্ন