ভারতে পিকনিকের বাস খাদে, নিহত ৩৩||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০৩:৪৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: দূর্ঘটনা

ভারতে পিকনিকের বাস খাদে, নিহত ৩৩
অনলাইন নিউজ এডিটর ২৮-০৭-২০১৮ ০৭:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ভারতে পিকনিকের বাস খাদে, নিহত ৩৩

ভারতের মহারাষ্ট্রে একটি কৃষি বিশ্ববিদ্যালয়ের যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩৩ জন নিহত হয়েছে। আজ শনিবার সকালে মহারাষ্ট্রের রায়গড় জেলার মহাবালেশ্বরের আম্বেনালি ঘাটের কাছে মুম্বাই-গোয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।


পুলিশ সূত্রে জানা যায়, ড. বেলাসাহেব শান্ত কনকান বিদ্যাপীঠ নামে এই বিশ্ববিদ্যালয়ের বাসটি কোথাও সাপ্তাহিক বনভোজনে যাচ্ছিল। বাসটিতে শিক্ষক, কর্মী, ছাত্রসহ ৩৪ জন ছিলেন। এদের মধ্যে ৩৩ জনই মারা গেছেন। নিহতের মধ্যে কয়েকজন নারীও রয়েছেন।


পুলিশ জানিয়েছে, বাসটি পাহাড়ি রাস্তায় চাকা পিছলে গিয়ে খাদের প্রায় ৫০০ ফুট  নিচে পড়ে যায়। পরে দুর্ঘটনায় বেঁচে যাওয়া এক যাত্রী কোনো রকমে রাস্তায় উঠে এসে স্থানীয়দের জানালে তারা উদ্ধারকাজ শুরু করে। এরপর খবর পেয়ে পুলিশ ও পুনে থেকে ভারতের জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরাও উদ্ধার কাজে অংশ নেন।


গত কয়েক দিনের বৃষ্টির ফলে পাহাড়ি রাস্তায় এ ধরনের সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে।


কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী এক টুইট বার্তার মাধ্যমে, তাঁর কর্মীদের এই উদ্ধারকাজে অংশগ্রহণের আহ্বান জানান। এছাড়াও ভারতের রাষ্ট্রপতি রামনাথ কভিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।


২৮-০৭-২০১৮ ০৭:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 158 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০৩:৪৯ অপরাহ্ন