বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক সুকান্ত সেন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ অক্টোবর, ২০১৮ ০৬:৫৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: সাফল্যগাথা

বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক সুকান্ত সেন
অনলাইন নিউজ এডিটর ২৮-০৭-২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ


বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক সুকান্ত সেন

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড -২০১৮ পদক পেলেন আরটিভি সিরাজগঞ্জে কর্মরত স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক রোটারিয়ান সুকান্ত সেন। 


বৃহস্পতিবার সন্ধায় ঢাকায় সেগুন রেষ্টুরেন্টে সুকান্ত সেনের হাতে পদক ও ক্রেষ্ট তুলে দেন লালন কন্যা ফরিদা পারভীন, বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন,সুরকার ও গীতিকার হাসান মতিউর রহমান। অনুষ্ঠানে লালন কন্যা ফরিদা পারভীনকে আজীবন সন্মাননা জানানো হয়। 


এছাড়া সংগীতে অবদানের জন্য সুরকার ও গীতিকার হাসান মতিউর রহমান, শিক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সানজিদা হক, লোক সংগীতে পৃষ্ঠপোষকতার জন্য মোঃ সিরাজুল মোস্তফা,আবৃত্তি ও কবিতায় বিশেষ অবদানের জন্য ফারজানা করিম,উদিয়মান মডেল জেবিন তোফা,লোক সংগীতে বিন্দু কনা,সংগীতে তাহমিনা আক্তার মিম,চিকিৎসা বিজ্ঞানে ডাঃ এস এম এহতেসামুল হক, এনজিও ও সমাজসেবায় ফাতিমাহ রহমান,সমাজসেবায় নাজমুল হাসান সরদার, ব্যবসা ও সমাজসেবায় রফিকুল ইসলাম সেন্টু,আইন ও সমাজসেবায় পাবনার এ্যাডঃ আব্দুল মতিন, চিকিৎসা ও মানবসেবায় ডাঃ মোঃ শফিকুর রহমান পাটোয়ারী, চিকিৎসা ও মানবসেবায় রোটারিয়ান ডাঃ ডি এম জহুরুল ইসলাম, সমাজসেবায় ড. এনামুল হক, আইন ও সমাজসেবায় এ্যাডঃ মোঃ আব্দুল হামিদ শাহ, সংগীতে সাবরিনা সাবাসহ ২২জনকে সন্মাননা জানানো হয়। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব চলচিত্র অভিনেতা, কবি ও আবৃত্তিকার পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আয়োজক দেশ প্রযোজনার নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার স্বপন।


২৮-০৭-২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 213 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ অক্টোবর, ২০১৮ ০৬:৫৫ পূর্বাহ্ন