উন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেইঃ- বৃক্ষ মেলায় এমপি তানভীর ইমাম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০৬:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: কৃষি ও খাদ্য

উন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেইঃ- বৃক্ষ মেলায় এমপি তানভীর ইমাম
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৮-০৭-২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উল্লাপাড়ায় ৩ দিন ব্যাপী ফলজ ও বনজ বৃক্ষ মেলা ২০১৮ শুরু হয়েছে। শনিবারের দিন সকালে উপজেলা চত্বরে উল্লাপাড়ার সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম মেলার শুভ উদ্বোধন করেছে। এবছর উল্লাপাড়া বৃক্ষ মেলায় বিভিন্ন নার্সারি থেকে ফলদ,বনজ,ঔষধি বৃক্ষের অর্ধশতাধিক প্রদর্শনী অংশগ্রহণ করেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দোওয়ান কউশিক আহম্মেদ, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যপক ইদ্রিস আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তানভীর ইমাম বলেন সারা বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হচ্ছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। বাংলাদেশে শান্তিপ্রিয় মানুষ এখন অনেক শান্তিতে বসবাস করছে। আর বিএনপি জামাতের হরতাল নাশকতার রাজনীতি জনগণ মেনে নিবে না,এরা দেশের সম্পদ নষ্ট করেছে, অনেক গাছ কেটেছে।

তিনি আরো বলেন ২০০৬ সালে যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন উল্লাপাড়ায় চাল উৎপাদন হয়েছে ১ লখ ১৯ হাজার মেট্রিকটন বর্তমানে ১ লাখ ৫২ হাজার। পূর্বে তৈল বীজ উৎপাদন হয়েছে ১০ লাখ ২৩ হাজার বর্তমানে ১২ লাখ ৫৯ হাজার মেট্রিকটন ।

পূর্বে উল্লাপাড়ায় ফল উৎপাদন হয়েছে ২ হাজার ৮ শত বর্তমানে ৪ হাজার মেট্রিকটন । ২০০৬ সালে বিএনপির সময় উল্লাপাড়ায় সবজী উৎপাদন হয়েছে ১২ লাখ মেট্রিকটন বর্তমানে ৫৯ লাখ। বর্তমান সরকার কৃষকদের সকল সুযোগ সুবিধা দিচ্ছি তাই কৃষকের জীবনযাত্রার মান পরিবর্তন হয়েছে।


২৮-০৭-২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 234 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০৬:২৭ পূর্বাহ্ন