সিরাজগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী পুলিশ সুপারের মতবিনিময়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী পুলিশ সুপারের মতবিনিময়
অনলাইন নিউজ এডিটর ২৮-০৭-২০১৮ ০৫:৩১ অপরাহ্ন প্রকাশিতঃ


সিরাজগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী পুলিশ সুপারের মতবিনিময়

সিরাজগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের সহায়তা এবং পুলিশের ব্যাপক তৎপরতার কারণে জঙ্গিবাদে আক্রান্ত হয়নি সিরাজগঞ্জ। আমরা জঙ্গিবাদ বিরোধী ৭টি মামলা দায়ের করেছি। দ্রুতগতিতে সেসব মামলা এগিয়ে চলছে। ইতোমধ্যে দুটি মামলার রায় হয়েছে। বাকি ৫টি মামলা বিচারাধীন রয়েছে।

 
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস রবিন, সিনিয়র সাংবাদিক বাবু ইসলাম, হারুন-অর-রশিদ খান হাসান, হেলাল আহমেদ, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু প্রমুখ।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজহারুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটন, সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


২৮-০৭-২০১৮ ০৫:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 127 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন