সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০২:৫৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: রাজনীতি

সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
অনলাইন নিউজ এডিটর ২৭-০৭-২০১৮ ১০:৪৩ অপরাহ্ন প্রকাশিতঃ


সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ব্যাপক উৎসাহ উদ্দিপনা র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে সিরাজগঞ্জের সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 


শুক্রবার বিকেলে স্বেচ্ছাসেকলীগের উদ্যোগে র‌্যালী বাজারের প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে। সলঙ্গা থানা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমরান হাসান লিংকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ রায়হান গফুর, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ। 


থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সলঙ্গা থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম, উপ-প্রচার সম্পাদক শাহদত হোসেন, সদস্য আশিষ কুমার কুন্ডু,ইকবাল হোসেন, থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি মজনু আলম, থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন,তানভীর ইসলাম আপন, দপ্তর সম্পাদক মো: নাসিম,ক্রিড়া সম্পাদক এনামুল হক বাবু, সলঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুল হক মিন্টু, রামকৃঞ্চপুর ইউনিয়ন স্বেচ্ছসেবকলীগের সভাপতি মো: মিন্টু মিয়া, ধুবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম, ঘুড়কা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাক টুটুন, ও সলঙ্গা অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি বুলবুল হাসান লিটন প্রমুখ। আলোচনা সভাশেষে ২৪ পাউন্ড কেক কাটা হয় ও উপস্থিত সকলের মধ্যে মিস্টি বিতরন করা হয়।


২৭-০৭-২০১৮ ১০:৪৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 213 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০২:৫৬ অপরাহ্ন