উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে কাজ করতে হবেঃ মোহাম্মদ নাসিম ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে কাজ করতে হবেঃ মোহাম্মদ নাসিম
নিউজরুম ২৭-০৭-২০১৮ ০৬:২৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ ১৪ দলের সমন্বায়ক স্বাস্থ্য মন্ত্রি মোহাম্মদ নাসিম বলেন  বিশ্বের অন্যান্য  গনতান্ত্রিক দেশের ন্যায় সংবিধান অনুযায়ি আগামি নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে দেশের মানুষ নৌকাকে ভোট দেবে। কারণ উন্নয়নের ধারাবাহিকতার মার্কা হলো নৌকা। আর এই উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে কাজ করতে হবে। এই নৌকাই মানুষকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে। এজন্যই আবারো নৌকার জয় সুনিশ্চিত করতে দলীয় কর্মকান্ডকে ত্বরান্বিত করতে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের কাজ করে যেতে হবে।  

 

মোহাম্মদ নাসিম বলেন দেশে কৃষি , শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামোগত সহ  সকল ক্ষেত্রে উন্নয়নে বিপ্লব ঘটেছে। দেশ আজ মধ্যেম আয়ের দেশে পরিণত হয়েছে। মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। মানুষ খেয়ে পরে শান্তিতে আছে। দেশের মানুষ খুনখারাপি হটকারি রাজনীতি মানুষ বিশ্বাস করে না।


 বিএন পির নেত্রীকে  উদ্দেশ্যে করে  মোহাম্মদ নাসিম  বলেন, আপনার পাপের সাজা আপনি ভোগ করছেন আদালত আপনাকে সাজা দিয়েছে। এখানে আ.লীগের কিছু করার নেই। শুক্রবার কাজিপুরে  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চব্বিশতম প্রতিষ্ঠাার্ষিকীতে  প্রধান অতিথির বক্তব্যে  মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। কাজিপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজার  সভায়  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে অন্যান্যের মধ্যে কাজিপুর উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক  খলিলুর রহমান সিরাজী, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আর ইসলাম জেহাদ, উপজেলা স্বেচ্ছাসেক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ সভাপতি আঃ হালিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ পরান সরকার, শরিফুল ইসলাম, যুগ্ন সম্পাদক রুবেল আলম, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

 


২৭-০৭-২০১৮ ০৬:২৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 240 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন