উল্লাপাড়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছেঃ-এমপি তানভীর ইমাম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০৬:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছেঃ-এমপি তানভীর ইমাম
নিউজরুম ২৭-০৭-২০১৮ ০৩:৩৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উল্লাপাড়ায় বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উল্লাপাড়া আওয়ামী কার্যালয় থেকে উপজেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে এক আনন্দন শোভাযাত্রা বের হয়,শোভাযাত্রাটি প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। অনুষ্ঠানে মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যপক ইদ্রিস আলী,উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক এনামুল সহ আওয়ামী সেচ্ছাসেবকলীগের নেতাকর্মী ।

অনুষ্ঠানে বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ উল্লাপাড়া উপজেলা শাখার ২৪ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন এমপি তানভীর ইমাম। প্রধান অতিথির বক্তব্যে এমপি তানভীর ইমাম বলেন উল্লাপাড়া উপজেলা ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। যে সকল এলাকায় বিদ্যুৎ সুবিধা স্বপ্নের মতো ছিলো তারা আর সুবিধা বঞ্চিত নয় তাদের স্বপ্ন বাস্তবায়ন করেছে আওয়ামীলীগ সরকার, বর্তমানে উল্লাপাড়া উপজেলার জনসাধারণ ঘরেঘরে বিনা পয়সায় বিদ্যুৎ সুবিধা পেয়েছে। উল্লাপাড়ায় প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগব্যবস্থা অনেক উন্নত হয়েছে,কাঁচা রাস্তা গুলো পাকাকরণ করা হয়েছে।

বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উদ্যোগ নিয়েছে শহর এলাকার জনসাধারণ যে সকল সুযোগ সুবিধা পাচ্ছে গ্রামের মানুষ গুলো গ্রাম থেকেই যে সকল সরকারী সুবিধা পাবে। তানভীর ইমাম আরো জানান বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আগামী নির্বাচনে আমি উল্লাপাড়া থেকে নির্বাচিত হলে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কবো।


২৭-০৭-২০১৮ ০৩:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 432 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০৬:২৬ পূর্বাহ্ন