বিদ্যুৎ চুরিতে আটকের জেরে প্রতিবেশীর ওপর হামলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ অক্টোবর, ২০১৮ ০৬:৫৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

বিদ্যুৎ চুরিতে আটকের জেরে প্রতিবেশীর ওপর হামলা
অনলাইন নিউজ এডিটর ২৭-০৭-২০১৮ ১২:৩১ অপরাহ্ন প্রকাশিতঃ


বিদ্যুৎ চুরিতে আটকের জেরে প্রতিবেশীর ওপর হামলা

সিরাজগঞ্জে বিদ্যুৎ চুরির অপরাধে ভ্রাম্যমান আদালতে সাজা হয় পিডিবির এক সাবেক লাইনম্যানের। এ ঘটনার নেপথ্যে থাকার সন্দেহে মারধরের শিকার হলেন প্রতিবেশী এক মুক্তিযোদ্ধা ও তার স্বজনরা। ঘটনাটি ঘটেছেন সিরাজগঞ্জ পৌর এলাকার নতুন ভাঙ্গবাড়ি মহল্লায়। 


২১ জুলাই পিডিবির ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত হন পিডিবির সাবেক লাইনম্যান লেবু মিয়া। এ ঘটনায় প্রতিবেশী মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান ও তার স্বজনদের মারধর করা হয় ২৫ জুলাই। মুক্তিযোদ্ধা লিয়াকত বাদী হয়ে গত বুধবার সিরাজগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। 


মারধরে মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, তার স্ত্রী মাজেদা বেগম, মেয়ে লুবনা ইয়াসমিন ও তানজিদা খাতুন এবং মলিনা ইয়াসমিনসহ ৫ জন আহত হন বলে এজাহারে উল্লেখ করা হয়। মামলায় পিডিবির সাবেক লাইনম্যান লেবু মিয়া ও তার ছেলেসহ ১২-১৩ জনকে আসামি করা হয়েছে।


ঘটনার বিষয়ে সিরাজগঞ্জ পিডিবির (সাবেক), বর্তমান নেসকোর আবাসিক ও নির্বাহী প্রকৌশলী মো. মহিউদ্দিন বলেন, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অপরাধে পিডিবির সাবেক লাইনম্যান লেবু মিয়াকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানাসহ সাজা দেওয়া হয়। এ ঘটনায় মুক্তিযোদ্ধা লিয়াকত আলী দায়ী নন। তাকে বা তার পরিবারের লোকজনকে মারধরের বিষয়টি খুবই দুঃখজনক। 


এ ঘটনায় অভিযুক্ত লেবু মিয়ার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। তবে, লেবু মিয়ার ছেলে তিতাস মিয়া ও মেয়ে রুমা খাতুন বলেন, দীর্ঘদিন ধরে আমরাই মুক্তিযোদ্ধা লিয়াকতের নির্মম নির্যাতনের শিকার। 

#সমকাল


২৭-০৭-২০১৮ ১২:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 170 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ অক্টোবর, ২০১৮ ০৬:৫৭ পূর্বাহ্ন