উল্লাপাড়ায় র‍্যাবের কথিত বন্দুকযুদ্ধে ১ জন নিহত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় র‍্যাবের কথিত বন্দুকযুদ্ধে ১ জন নিহত
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৭-০৭-২০১৮ ০৯:১৮ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‌'বন্দুকযুদ্ধে' হজরত আলী (৪২) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।


বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার পাইকপাড়া শ্মশ্বানঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত হজরত আলী উপজেলার উধুনিয়া ইউনিয়নের পংখারুয়া গ্রামের মাহমুদ আলীর ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি শুটার গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। 


র‌্যাব সূত্র জানায়, একটি সংঘবদ্ধ ডাকাতদল পাইকপাড়া শ্মশানঘাট এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছিল, এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। টের পেয়ে ডাকাতদলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতদল পিছু হটে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার হজরত আলীকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 


এ ঘটনায় র‌্যাব সদস্য হাবিলদার আব্দুল হাসান, এপিসি মো. শাহজাহান মৃধা ও সৈনিক আল-আমিন আহত হয়েছেন। 


র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান এসব তথ্য নিশ্চিত করে জানান, নিহত ডাকাত সর্দার হজরত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে। 


২৭-০৭-২০১৮ ০৯:১৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 412 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৪ অপরাহ্ন