খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে যুবদলের বিক্ষাভ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০১:১৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: রাজনীতি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে যুবদলের বিক্ষাভ
অনলাইন নিউজ এডিটর ২৬-০৭-২০১৮ ০৪:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিরাজগঞ্জে যুবদলের বিক্ষাভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে সিরাজগঞ্জে জেলা যুবদলের উদ্যোগে বিক্ষাভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্টেডিয়াম রোডের বটতলা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ভাসানী মিলনায়তন চত্বরে শেষ হয়। 

 
জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জবার বাবুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখনে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচু। 


সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মারাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সদর উপজলা যুবদলের সভাপতি গোলাম কিবরিয়া বরাত, সাধারণ সম্পাদক তৌহিদ আলম, শহর যুবদলের সভাপতি সজিব খান, সাধারণ সম্পাদক আলামিন পরামানিক, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হাসান সবুজ ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম।


এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুরকায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, অমর কষ্ণদাস, মুন্সি জাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফাজামান, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান ভুইয়া সাফি, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, জেলা কৃষক দলের আহবায়ক সাইদুল ইসলাম খান আলাসহ আরো অনেকে।


২৬-০৭-২০১৮ ০৪:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 142 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০১:১৪ অপরাহ্ন