রায়গঞ্জে ক্যান্সারে আক্রান্ত সাজিরুল ইসলাম বাঁচতে চায়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: সাহায্যের আবেদন

রায়গঞ্জে ক্যান্সারে আক্রান্ত সাজিরুল ইসলাম বাঁচতে চায়
অনলাইন নিউজ এডিটর ২৬-০৭-২০১৮ ০৩:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জে ক্যান্সারে আক্রান্ত সাজিরুল ইসলাম বাঁচতে চায়

রায়গঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় তেলিজানা গ্রামের মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত গার্মেন্স কমী সাজিরুল ইসলাম আর্থিক সহযোগিতায় চিকিৎসার মাধ্যমে বাঁচতে চায়। 


জানা যায়, উপজেলার ধানগড়া ইউনিয়নের তেলিজানা গ্রামের লিয়াকত আলী সরকারের ছেলে সাজিরুল ইসলাম(২৭) গত বছরে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়। অসহায় দরিদ্র পিতা-মাতার যা কিছু সঞ্চয় ছিল তা দিয়ে দীর্ঘ এক বছর সাজিরুলকে বাঁচাতে সর্বোচ্চ চিকিৎসা দিয়েছেন। এদিকে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত সাজিরুল জানান, আমার বাবার সম্পত্তি মাত্র ভিটাবাড়ি ৫শতক। আর মায়ের জমি যা ছিলো তা বিক্রি কওে আমার চিকিৎসায় খরচ করেছে। ডাক্তারে পরামর্শে বর্তমানে শরীরে ব্লাড তৈরি করার জন্য বড় ধরণের একটি অপারেশন করতে হবে। এতে অনেক টাকার প্রয়োজন। এই টাকার যোগান দেয়ার মত আমার বা আমার পরিবারের কারও সামর্থ্য নেই। তাই আপনাদের আর্থিক সহযোগিতায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে আল্লাহর অশেষ মেহেরবানীতে আমি মুক্তি পেতে পারি। 


যদি কোন সুহৃদয়বান ব্যক্তি আমাকে আর্থিক সাহায্য করতে চান তাহলে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার অগ্রণী ব্যাংক লিঃ ভুইয়াগাঁতী শাখার সঞ্চয়ী হিসাবের নাম- সাজিরুল ইসলাম, হিসাব নম্বর-০২০০০১২৩০০৬০৫৩ তে সহায়তা করার জন্য আবেদন করছি। মোবাইল নম্বর-০১৭৫৩-৮০৯৩৫৭।

 


২৬-০৭-২০১৮ ০৩:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 148 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৫১ অপরাহ্ন