সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে মারপিট ও ভাংচুরের অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে মারপিট ও ভাংচুরের অভিযোগ
নিউজরুম ২৫-০৭-২০১৮ ০৮:৫৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ পৌর এলাকার নতুন ভাঙ্গাবাড়ী মহল্লায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও রুবেল হোসেন (২৮) নামের এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে।
বুধবার সকাল সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে। আহত রুবেল হোসেন ওই মহল্লার মোঃ লেবু মিয়ার ছেলে। মহল্লাবাসী ও আহত রুবেলের বড় বোন দিনারা খাতুন জানান, একই এলাকার মৃত বাবর আলী খানের পুত্র গাজী লিয়াকত আলীর সাথে র্দীঘদিন ধরে বাড়ীর সিমানা নিয়ে ঝগড়া-বিবাদ চলে আসছিল।
 এই নিয়ে গত কয়েকদিন আগে এলাকার মাতব্বরা বিষয়টি মিমাংশা করে দেয়। কিন্তু গাজী লিয়াকত আলীসহ ৪/৫জন বিষয়টি মেনে না নিয়ে বুধবার সকালে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও রুবেলসহ তার বোনকে মারপিট করে। এসময় স্থানীয়রা আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি হাসপাতালে ৪র্থ তলায় চিকিৎসাধীন রয়েছে। তার মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 


২৫-০৭-২০১৮ ০৮:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 211 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫৩ অপরাহ্ন