রায়গঞ্জ পৌর কর্তৃপক্ষ সড়ক ও জনপথের জায়গা দখল করে মাছের আড়ৎ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জ পৌর কর্তৃপক্ষ সড়ক ও জনপথের জায়গা দখল করে মাছের আড়ৎ
অনলাইন নিউজ এডিটর ২৫-০৭-২০১৮ ০২:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জ পৌর কর্তৃপক্ষ সড়ক ও জনপথের জায়গা দখল করে মাছের আড়ৎ নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌর কর্তৃপক্ষ সড়ক ও জনপথের জায়গা দখল করে মাছের আড়ৎতের জন্য ২০ লাখ টাকা ব্যয়ে আধাপাকা ঘর তুলেছে।  


নিয়মবর্হিভূতভাবে সওজের জায়গা দখল করে তোলা ঘরটি নিয়ে তৈরী হয়েছে জটিলতা।   সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ইতিমধ্যেই মেয়র আব্দুল্লাহ আল পাঠানকে চিঠি দিয়ে সতর্ক করেছে বলে জানা গেছে।   চিঠির জবাব না দিয়ে গায়ের জোড়ে ২০লাখ টাকার টেন্ডার দিয়ে ঠিকাদারী প্রতিষ্টানকে দিয়ে দ্রুত কাজ শেষ করার নির্দেশ দিলে ঠিকাদারী প্রতিষ্ঠান নিম্নমানের ইট-খোয়া ও সিমেন্ট ব্যবহার করে কাজ শেষ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।  


ইতিমধ্যে বিষয়টি সোসাল মিডিয়ার প্রকাশ হলে তোলপাড় শুরু হয়।   সেই সঙ্গে মেয়রের দৌড়ঝাপও শুরু হয়।   তিনি মঙ্গলবার সকালেই সওজের কার্যালয়ে গিয়ে তদবির শুরু করেন।  


সরেজমিন  গিয়ে দেখা যায়, মাছের আড়ৎতের পিছনেরই আছে বিভিন্ন এনজিওর অফিস ও ঘনবসতি আবাসিক এলাকা।   ঐ এলাকায় মাছের আড়ৎ হলে সেখানে মাছের দুর্ঘন্ধে মানুষজন বসবাস করতে পারবে না।  শিশুরা বিভিন্ন রোগে আক্রান্ত হবে। 


এ ব্যাপরে পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান বলেন, উন্নয়নের জন্য তিনি পৌরসভার মধ্যে যে কোন জায়গা দখল নিতে পারেন।  বিভিন্ন দপ্তরের জমিতে তিনি অবকাঠামো তৈরী করতে পারেন। 


সওজের নির্বাহী প্রকৌশলী ড. আহাদ উল্লাহ অষ্টেলিয়ায় থাকার কারণে ঐ অফিসের এসও জহুরুল ইসলাম বলেন, বিষয়টি আমরা জেনে মেয়রকে চিঠি প্রদান করেছি।  কিন্তু তিনি গায়ের জোড়ে আমাদের জায়গায় স্থায়ী স্থাপনা তৈরী করেছে।  পরবর্তীতে যেকোন প্রয়োজেন আমরা ঐ ঘর ভেঙ্গে ফেলতে পারি।  


২৫-০৭-২০১৮ ০২:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 90 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ন