উল্লাপাড়ায় গবাদিপশুর অ্যানথ্রাক্স রোগ প্রতিরোধে ছাত্রছাত্রীর মাঝে সচেতনতা সৃষ্টি ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় গবাদিপশুর অ্যানথ্রাক্স রোগ প্রতিরোধে ছাত্রছাত্রীর মাঝে সচেতনতা সৃষ্টি ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত
নিউজরুম ২৪-০৭-২০১৮ ০৫:৫৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উল্লাপাড়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের উদ্যোগে গবাদিপশুর অ্যানথ্রাক্স রোগ প্রতিরোধের লক্ষ্যে ছাত্রছাত্রীর মাঝে সচেতনতা সৃষ্টি ও লিফলেট বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার সকাল ১১ টায় উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজে একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।  কলেজ অধ্যক্ষ ক্যাপ্টেন এস.এম ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ আখতারুজ্জামান ভূঁইয়া,কলেজ উপাধ্যক্ষ মোঃ ময়েন উদ্দিন ও উল্লাপাড়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের ভেটেরিনারি সার্জন ডাঃ শেখ এম.এ মতিন।

 

 অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পাদ কর্মকর্তা আলহাজ্ব ডাঃ আখতারুজ্জামান ভূঁইয়া ছাত্রছাত্রীদের মাঝে গবাদিপশুর রোগ অ্যানথ্রাক্স সম্পর্কে সচেতনতা মূলক বক্তব্য রাখেন । কিভাবে গবাদিপশুর অ্যানথ্রাক্স ছড়ায়,অ্যানথ্রাক্স কেন এতো মারাত্মক, এর লক্ষণ, কিভাবে অ্যানথ্রাক্স রোগ প্রতিরোধ করা যায় এ সম্পর্কে ছাত্রছাত্রীদের কে অবিহিত করেন। এছাড়া ও বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন, জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের সাথে কেউ যেন না জড়ায় এ সম্পর্কে সবাই কে সচেতন করেন। 


২৪-০৭-২০১৮ ০৫:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 249 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৩ অপরাহ্ন