চৌহালীতে পরিবার পরিকল্পনা অনুষ্ঠিত আই ইউডি ও ইমপ্লান্ট ক্যাম্প||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

চৌহালীতে পরিবার পরিকল্পনা অনুষ্ঠিত আই ইউডি ও ইমপ্লান্ট ক্যাম্প
নিউজরুম ২৩-০৭-২০১৮ ০৪:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী, প্রতিনিধিঃ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিনের সার্বিক সহোযোগিতায় চৌহালী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় অনুষ্ঠিত হলো আই ইউডি ও ইমপ্লান্ট  ক্যাম্প। উক্ত ক্যাম্পে ০৪টি আই ইউডি ও ৩১টি ইমপ্লান্ট হয়। ক্যাম্পে চর অঞ্চলের বিভিন্ন গ্রাম হতে আই ইউডি ও ইমপ্লাল্ট সেবা গ্রহিতারা সেবা গ্রহণ করার জন্য আসেন। চৌহালী উপজেলার চর অঞ্চলের চালুহারা গ্রামের বিলচিক খাতুন বলেন আমার এক ছেলে এক মেয়ে আমি কাঠি পরতে এসেছি ৩বছরের মধ্যে আর বাচ্চা নিবো না।

 

তেঘরী গ্রামের নারগিস খাতুন একই কথা বলেন। ক্যাম্পে ইমপ্লান্ট এর সার্জন হিসাবে দায়িত্ব পালন করেণ ডাঃ মোঃ আব্দুল হাই মিয়া, মেডিক্যাল অফিসার এম সি এইচ-এফপি, চৌহালী, সহোযোগিতা করেণ মোছাঃ রাশিদা খাতুন পরিবার কল্যাণ পরিদর্শিকা, নাসরিন পারভীন পরিবার কল্যাণ পরিদির্শক ,আমিনা খাতুন  আয়া, মোঃ বেলাল হোসেন ও মনিরুল হাসান অফিস সহায়ক এবং আই ইউডির সেবা প্রদান করেন নাসরিন পারভীর পরিবার কল্যাণ পরিদর্শিকা সদর। অনুষ্ঠান শেষে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন বর্ষা মাস তাই সেবা গ্রহিতা পরিমাণ কম তিনি আর বলে প্রতি মাসে ০২ বার এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন  মোঃ শরিফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী চৌহালী, সিরাজগঞ্জ। 


 


২৩-০৭-২০১৮ ০৪:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 237 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১০:০২ অপরাহ্ন