নিজেকে 'বিশ্বসেরা' বললেন ক্রোয়েশিয়ান কোচ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:৪০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

আন্তর্জাতিক: খেলাধুলা

নিজেকে 'বিশ্বসেরা' বললেন ক্রোয়েশিয়ান কোচ
নিউজরুম ২৩-০৭-২০১৮ ০৩:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রাশিয়া বিশ্বকাপের সবচেয়ে বড় চমক কী? নিঃসন্দেহে সবাই বলবে ক্রোয়েশিয়ার রানার্সআপ হওয়া। এই দারুণ অর্জনের পেছনে সবচেয়ে বড় অবদান কোচ জ্লাটকো ডেলিচের। ফাইনালে ফ্রান্সের কাছে ৪-২ গোলে পরাজিত হয়ে প্রথমবারের মত শিরোপা জয় থেকে বঞ্চিত হলেও খেলোয়াড় এবং কোচ এখন ক্রোয়েশিয়ানদের নয়নের মণি। সেই সঙ্গে তরতর করে বেড়ে যাচ্ছে কোচ ডেলিচের বাজার দর!

 

এর আগে ২০১৮ বিশ্বকাপের বাছাইপর্বে প্লে-অফ ম্যাচে গ্রীসের বিপক্ষে জয়ী হয়ে রাশিয়ার টিকিট নিশ্চিত করেছিল ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়ান ফুটবল ফেডারেশনের পরিস্থিতি তখন খুব একটা ভালো ছিলনা। রাশিয়া বিশ্বকাপের পরে ডেলিচের মূল্য ক্রমাগতই বাড়ছে। ইতোমধ্যেই জাপান ও মিশর জাতীয় দলের সাথে যোগাযোগের ইঙ্গিত পাওয়া গেছে। প্রিমিয়ার লিগের সাথেও যোগাযোগ হচ্ছে বলে জানা গেছে। প্রস্তাব আসছে বিশাল অংকের অর্থের।

 

নিজের দর বৃদ্ধি নিয়ে ডেলিচ বলেছেন, 'কেউ পছন্দ করুক আর না করুক এই মুহূর্তে বিশ্বের দ্বিতীয় সেরা কোচ আমি। আর বিশ্বের দ্বিতীয় কোচ হিসেবে বছরে ৫ মিলিয়ন মার্কিন ডলার মোটেই বড় কিছু নয়। অর্থ সকলের জন্যই গুরুত্বপূর্ণ। কিন্তু আমার কাছে এটা প্রথম বিবেচ্য বিষয় নয়। আমার সাথে ক্রোয়েশিয়ার আরো ২ বছরের চুক্তি আছে। আমি এই দলের সাথে দীর্ঘদিন থাকতে পারি। আগামী মার্চে যুক্তরাষ্ট্র সফরের পরে আমি আমার সিদ্ধান্ত নেব।'

 

ঘুরিয়ে ফিরিয়ে নিজের দরের কথাটাই কিন্তু বলে দিলেন ডেলিচ। আন্ডারডগ একটা দলকে যেভাবে সাফল্য এনে দিয়েছেন তিনি, তাতে বাড়তেই পারে দাম।


২৩-০৭-২০১৮ ০৩:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 112 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:৪১ অপরাহ্ন