উল্লাপাড়ায় ভূমিহীন পুলিশ সদস্যর স্ত্রী কে বাড়ি প্রদান ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০৭:০০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: মানবসেবা

উল্লাপাড়ায় ভূমিহীন পুলিশ সদস্যর স্ত্রী কে বাড়ি প্রদান
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৩-০৭-২০১৮ ০২:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উল্লাপাড়ায় ভূমিহীন এক পুলিশ সদস্যের বিধবা স্ত্রী কে বাড়ি হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় উপজেলার পূর্ণীমাগাঁতী ইউনিয়নের ভেটুয়াকান্দি গ্রামে মৃদুলা খন্দকারের হাতে নতুন বাড়ির চাবি তুলে দেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদের উদ্যোগে উল্লাপাড়া থানার সকল পুলিশ সদস্যদের বেতনের একাংশের অর্থ দিয়ে টিনসেট বাড়িটি নির্মাণ করা হয়।

এর আগে উপজেলা প্রশাসনের সহযোগীতায় মৃদুলা খন্দকারের নামে ৬ শতক খাস জমি বন্দবস্ত দেয়। মৃদুলা উল্লাপাড়া সদর ইউনিয়নের মাগুড়া ডাঙ্গা গ্রামের মৃত পুলিশ সদস্য (এ.এস.আই)তাহের খন্দকারের স্ত্রী। ২০০৬ সালে তাহের খন্দকারের অকাল মৃত্যু হয়।এসময় ভূমীহীন এই পুলিশ পরিবার টি বড় অসহায় হয়ে পড়ে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উল্লাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান,উল্লাপাড়া পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার শরাফত ইসলাম,পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আলামিন সরকার সহ প্রমুখ।

বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে মৃদুলা খন্দকার সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, ওসি কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ সহ পুলিশ সদস্যদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


২৩-০৭-২০১৮ ০২:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 450 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০৭:০০ পূর্বাহ্ন