গাঁজা গাছ সহ চাষি কে গ্রেফতার করায় সেই পুলিশ অফিসার কে পুরস্কৃত করলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০২:৪০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: সাফল্যগাথা

গাঁজা গাছ সহ চাষি কে গ্রেফতার করায় সেই পুলিশ অফিসার কে পুরস্কৃত করলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২১-০৭-২০১৮ ১১:৪৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়া মডেল থানায় সাহসিকতার সাথে কাজ করে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার কর্তৃক পুরস্কার পেয়েছেন চৌকশ ৩ পুলিশ অফিসার। জেলা পুলিশ সুপার কর্তৃক প্রত্যেক থানায় যে সকল পুলিশ অফিসার বেস্ট পারফর্মেন্স দেখাতে পারে তাদের কে পুরস্কৃত করা হয়।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইন হল রুমে এক অনুষ্ঠানে উল্লাপাড়া মডেল থানার এস.আই জাহাঙ্গীর আলম,এস.আই মোশারফ এবং এ.এস.আই আমিনুল কে পুরস্কৃত করা হয়।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ২৮ মে তারিখে ৩ কেজি গাঁজা গাছ সহ চাষি ওসমান গণী ও ২৪ শে জুন উপজেলার চাকসা থেকে নুরনবী ওরফে সাধু কে ২ টি ৩ কোজি গাঁজা গাছ সহ গ্রেফতার করে সবার কাছে প্রশংসিত হয়েছে।সেই প্রশংশার মূল্যায়ন করলো এবার সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ । উল্লাপাড়ার বিভিন্ন মাহলের সচেতন মানুষ মনে করছে সকল থানার পুলিশ গুলো যদি এভাবে মাদকের বিরুদ্ধে অভিযান চালায় তাহলে একটি মাদক মুক্ত দেশ গড়া সম্ভব।

সেইসাথে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোশারফ এবং এ.এস.আই আমিনুল গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী, মাদক বিক্রেতা, মাদকসেবী কে গ্রেফতার করে একই সাথে পুরস্কার পেয়েছে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রদ্ধেয় দোওয়ান কউশিক আহম্মেদ স্যার এর সুনির্দিষ্ট দিকনির্দেশনায় কাজ করলে মাদক মুক্ত উল্লাপাড়া গড়া সম্ভব, আমরা তার দিকনির্দেশনায় দিনরাত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামী দিনেও করবো এই প্রত্যাশা আমাদের সবার।


২১-০৭-২০১৮ ১১:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 305 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০২:৪০ অপরাহ্ন