তাড়াশে পল্লী বিদ্যুতের ভুতুরে বিল, অর্ধলক্ষ গ্রাহক প্রতারিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০১:২৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে পল্লী বিদ্যুতের ভুতুরে বিল, অর্ধলক্ষ গ্রাহক প্রতারিত
অনলাইন নিউজ এডিটর ২১-০৭-২০১৮ ০৪:০১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর তাড়াশ জোনাল অফিস জুন ও জুলাই মাসের ভুতুরে বিল করায় সমিতির আওতাভুক্ত অর্ধলক্ষ গ্রাহক প্রতারনার শিকার হয়েছেন। গ্রাহকদের অভিযোগ সমিতিকে লাভ দেখানোর নামে জুন ও জুলাই মাসে দ্বি-গুন থেকে তিনগুন বিল করে উপজেলার ৪৮ হাজার গ্রাহকের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়া হয়েছে। 


উপজেলার মাধাইনগর ইউনিয়নের ওয়াশিন গ্রামের গ্রাহক মতিয়ার রহমান জানান, আমার একটি আবাসিক মিটারের এযাবৎ প্রতিমাসে ৩’শ থেকে ৪’শ টাকা বিল এলেও জুলাই মাসে বিল দেয়া হয়েছে ১ হাজার ৭ শত ২০ টাকা। একই গ্রামের আবু বকর নামের অপর গ্রাহক বলেন, ১-৪০৬-১০০৫ নং হিসাবে ১০৬৩২০১ নং মিটারের গত  জুন মাসের বিল ছিল ১শত ৯৫ টাকা।  জুলাই মাসে বিদ্যুৎ ব্যবহার অপরিবর্তিত থাকলেও বিল দেয়া হয়েছে ১ হাজার ৩ শত ৬ টাকা। তাড়াশ পৌর শহরের রাইচমিল মালিক প্রসান্ত কুমার বলেন, আমার মিল ঘরের বানিজ্যিক মিটারের প্রতিমাসে ৩ হাজার থেকে ৪ হাজার টাকা বিল এলেও জুন মাসে বিল দেয়া হয়েছে লক্ষাধিক টাকা। 


উপজেলার উত্তর মথুরাপুর গ্রামের মোয়াজ্জেম হোসেন, রওশন আলী, আক্তার হোসেনসহ অনেক গ্রাহকের অভিযোগ তাড়াশ জোনাল অফিসের জেনারেল ডেপুটি ম্যানেজার (ডিজিএম) কামরুজ্জামান সমিতিকে লাভ দেখানোর জন্য হাজার হাজার গ্রাহকের ঘাড়ে ওই ভুতুরে বিলের বোঝা চাপিয়ে দিয়েছেন। 


এ ব্যাপারে তাড়াশ জোনাল অফিসের জেনারেল ডেপুটি ম্যানেজার (ডিজিএম) মো. কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মিটার রিডারদের ভুলের কারনে এটা হতে পারে। গ্রাহকরা অভিযোগ করলে বিল ঠিক করে দেয়া হবে।


২১-০৭-২০১৮ ০৪:০১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 347 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০১:২৫ পূর্বাহ্ন