উল্লাপাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে শাজাহানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয়ী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: খেলাধুলা

উল্লাপাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে শাজাহানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয়ী
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২১-০৭-২০১৮ ০৩:৩৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়া উপজেলার প্রাথমিক বিদ্যালয় সমন্বয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উল্লাপাড়া বিজ্ঞান কলেজ মাঠে এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য তানভীর ইমাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইজদানী মাহমুদ।

টুর্নামেন্টে চূড়ান্ত পর্যায়ে অংশগ্রহণ করেন কয়রা বামনগ্রাম প্রাথমিক বিদ্যালয় ও শাহজাহানপুর প্রাথমিক বিদ্যালয়ের ছেলেরা। ৯০ মিনিটের খেলায় প্রথমার্ধে কেউ গোল দিতে না পারলেও । দ্বিতীয়ার্ধের প্রথমে শাহজাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ১ গোল করে এগিয়ে এরপর তাদের পর্যায়ক্রমে আক্রমণ কয়ড়া বামনগ্রাম কে দমিয়ে ৩ টা গোল করে ৪-০ গোলে চ্যাম্পিয়ন হয় শাহজাদপুর প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ কয়ড়াবামনগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়।


২১-০৭-২০১৮ ০৩:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 202 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন