আসছে সোহাগ ও তানিয়ার নতুন নাটক ”ভুল”||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০২:০৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আসছে সোহাগ ও তানিয়ার নতুন নাটক ”ভুল”
অনলাইন নিউজ এডিটর ২১-০৭-২০১৮ ১২:১৯ অপরাহ্ন প্রকাশিতঃ


আসছে সোহাগ ও তানিয়ার নতুন নাটক ”ভুল”

বিনোদন প্রতিবেদকঃ সোহেল রানা সোহাগ এর  রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘ভুল‘। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোহাগ মিডিয়ার পরিচালক ও তরুন নাট্য নির্মাতা সোহেল রানা সোহাগ নিজেই আর তার পার্শ চরিত্রে অভিনয় করেছে জনপ্রিয় অভিনয়শিল্পী তানিয়া সরকার। 


নাটকের গল্পে দেখা যাবে,  শহরের একটি ছেলে বন্ধুর সাথে গ্রামে এছে একটি মেয়ের প্রেমে পরে যায়। আর সেখান থেকেই শুরু হবে নাটকের সুচনা। নাটক নির্মাতা সোহেল রানা সোহাগ নাটকটিতে ফুটিয়ে তুলেছেন গ্রামের দৃশ্য,কৃষ্টি কালসার সেই সাথে অর্থের কাছে কিভাবে ভালবাসা বিক্রি হয় তার চিত্র।  নাটকটিতে অনেক শিক্ষনীয় বিষয় তুলে ধরে সমাজের বাস্তব চিত্র বুঝানোর চেষ্টা করেছেন নাটকটির নির্মাতা। নাটকটির চিত্র গ্রহন (স্যুটিং) হয়েছে পরিচালকের নিজ এলাকা চলনবিলের তাড়াশে। এখানে অভিনয় করেছেন সম্পূর্ন নতুন মুখ তবে অভিনয়ের আগ্রহীরা । 


অভিনয় করেছেন,বেল্লাল,তাইজুল,মনি,স্বর্না,শাহিন,সাদ্দাম,সেলিম,অমহৃত,সজিব,শাকিল,সহ অনেকে। নাটকটিতে সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন, শাহিনুর ইসলাম শাহিন। তার ভুমিকাও ছিলো অতুলনীয় । ইতিমধ্যেই নাটকটির একটি গান ও টেইলর ইউটিউবে প্রকাশ করেছেন পরিচালকের নিজেস্ব ইউটিউব চ্যানেল (ঝযড়যধম সবফরধ) তে। ভুল নাটকের আগেও সোহেল রানা সোহাগ নির্মান করেছেন,ফালতু রশিদ,স্বপ্ন ভাঙ্গলো চিকুনগুনিয়া,ভুল,জুলুম সহ অনেক কয়েকটি নাটক। 


নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, নাটক নির্মান আসলে আমার পেশা নয় তবে এক ধরনের নেশা। আমি আমার নিজের জন্মভুমি চলনবিলের তাড়াশেই নাটকটির চিত্রগ্রহন করেছি।  নাটকের প্রথম দিকে ফান থাকলেও  শেষদিকে এসে একটা  ম্যাসেজ দেয়ার চেষ্টা করেছি। সমাজে আমাদের কিছু ভুল তুলে ধরে নাটকটি নির্মাণ  করেছি। আমি কখনো নিজে অভিনয় করিনী। ক্যামেরার পেছনেই থাকতে চেয়েছি । তবে এবার আমার সোহাগ মিডিয়ার সদস্যদের অনুপ্রেরনায় আমাকে অভিনয় করতেই হয়েছে। আমার নাটকে যারা অভিনয় করেছে তারা সবাই  আমাকে খুবই সহযোগিতা করেছেন। আশা করা যায় নাটকটি কোন বে-সরকারী টিভি চ্যানেলে প্রচার হবে। তবে ইউটিউবে (ঝযড়যধম সবফরধ) তেও থাকবে। আশা করছি নাটকটি সবার ভাল লাগবে।

সম্প্রতি নাটকটির টেইলর shohag media নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। 


২১-০৭-২০১৮ ১২:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 540 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০২:০৫ অপরাহ্ন