শুদ্ধ বাংলা উচ্চারণ শেখানোর লক্ষ্যে উল্লাপাড়ায় ৩ দিনের কর্মশালা শুরু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

শুদ্ধ বাংলা উচ্চারণ শেখানোর লক্ষ্যে উল্লাপাড়ায় ৩ দিনের কর্মশালা শুরু
অনলাইন নিউজ এডিটর ১৯-০৭-২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


শুদ্ধ বাংলা উচ্চারণ শেখানোর লক্ষ্যে উল্লাপাড়ায় ৩ দিনের কর্মশালা শুরু

রায়হান আলীঃ স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের শুদ্ধ বাংলা উচ্চারণ শেখানোর লক্ষ্যে বৃহস্পতিবার উল্লাপাড়ায় শুরু হয়েছে বাচিক কর্মশালা-২১০৮। 


এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম প্রধান অতিথি হিসেবে তিনদিন ব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন। কেন্দ্রীয় কচি কাঁচার মেলা এই আয়োজনে সহযোগিতা দিচ্ছে। রিমঝিম কচি কাঁচার মেলা উল্লাপাড়া শাখা এই কর্মশালার আয়োজন করেছে। 


উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কচি কাঁচার মেলার সভাপতি ও সাবেক ডেপুটি গভর্ণর ইব্রাহীম খালেদ, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অবসর প্রাপ্ত সচিব মোঃ আসাদুজ্জামান, একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বদরুল আলম, উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মারুফ বিন হাবিব, পৌর মেয়র এস, এম, নজরুল ইসলাম, ভেন্যু প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, আয়োজক সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন প্রমুখও বক্তব্য রাখেন। কর্মশালায় স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১১০ জন শিক্ষার্থী অংশ নিচ্ছে।


১৯-০৭-২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 252 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:১০ অপরাহ্ন