বেলকুচিতে বাস-ট্যাংকলরির সংঘর্ষে নিহত ১, আহত ১৯||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

বেলকুচি: দূর্ঘটনা

বেলকুচিতে বাস-ট্যাংকলরির সংঘর্ষে নিহত ১, আহত ১৯
অনলাইন নিউজ এডিটর ১৯-০৭-২০১৮ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


বেলকুচিতে বাস-ট্যাংকলরির সংঘর্ষে নিহত ১, আহত ১৯

বেলকুচি প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে তেলবাহী ট্যাংকলরির সঙ্গে সংঘর্ষে যাত্রীবাহী বাস খাদে পড়ে অজ্ঞাতপরিচায় এক ব্যক্তি (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৯ যাত্রী আহত হয়েছেন। 


বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সমেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার অভিযান শুরু করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত অবস্থায় ২০ যাত্রীকে উদ্ধারের পর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আব্দুল হামিদ জানান, বেলকুচি থেকে কড্ডার মোড়গামী একটি তেলবাহী ট্যাংকলরি ঘটনাস্থলে পৌঁছলে এটির একটি চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে লরিটির সংঘর্ষ হয়। এতে ওই বাসটি খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সিরাজগঞ্জ, বেলকুচি ইউনিট ও থানা পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযান শুরু করে।


আহত অবস্থায় ২০ জনকে উদ্ধার করে বেলকুচি ও সিরাজগঞ্জের বিভিনান হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের এ ডিএডি আব্দুল হামিদ।


সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমদ বলেন, আহতদের মধ্যে একজন হাসপাতালে ভর্তি হওয়ার পর মারা যান। তার নাম-পরিচায় জানা সম্ভব হয়নি। বাকি আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


১৯-০৭-২০১৮ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 718 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
বেলকুচি : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৯ অপরাহ্ন