ত্রিশ লক্ষ শহীদের স্মরণে উল্লাপাড়ায় বৃক্ষ বিতরণ করলেন এমপি তানভীর ইমাম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

ত্রিশ লক্ষ শহীদের স্মরণে উল্লাপাড়ায় বৃক্ষ বিতরণ করলেন এমপি তানভীর ইমাম
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৮-০৭-২০১৮ ০৯:২৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা। ১৯৭১ সালে রক্ত ক্ষয়ী যুদ্ধে দেশের জন্য জীবন বাজি রেখে ত্রিশ লক্ষ মুক্তি যোদ্ধা শহীদ হয়েছে। তাদের আত্মত্যাগের কথা কখনো ভুলে যাওয়ার নয়। শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবার কে বর্তমান সরকার দিয়েছে সর্বচ্চ অধিকার, দিবেই না কেন তাদের জন্য তো পেয়েছি বাংলাদেশ,১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিকামী মানুষ গুলো সাড়া দিয়েছিলো এর জন্য তো ভূখণ্ডে পেয়েছি স্বাধীন বাংলাদেশ।

ত্রিশ লক্ষ শহীদের স্মরণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বর্তমান সরকার ত্রিশ লক্ষ বৃক্ষ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে। তার অংশ হিসেবে বুধবার সকালে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৬ হাজার সবুজ বৃক্ষ বিতরণ করেন উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, থানা ইনচার্জ দেওয়ান কউশিক আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যপক ইদ্রিস আলী।


১৮-০৭-২০১৮ ০৯:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 374 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৪ অপরাহ্ন