বেলকুচি-চৌহালী আসনের আসন্ন সংসদ নির্বাচনের প্রার্থীতা ঘোষনা করলেন এ্যাডভকেট আব্দুর রহমান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ১১:১৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: রাজনীতি

বেলকুচি-চৌহালী আসনের আসন্ন সংসদ নির্বাচনের প্রার্থীতা ঘোষনা করলেন এ্যাডভকেট আব্দুর রহমান
অনলাইন নিউজ এডিটর ১৮-০৭-২০১৮ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


বেলকুচি-চৌহালী আসনের আসন্ন সংসদ নির্বাচনের প্রার্থীতা ঘোষনা করলেন এ্যাডভকেট আব্দুর রহমান

সোহাগ হাসান জয় ও আব্দুল লতিফঃ সিরাজগঞ্জের বেলকুচি- চৌহালী আসনের আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করে চৌহালী উপজেলা আওয়ামীলীগ. মুক্তিযোদ্ধা সহ স্থানীয় গন্যমান্যদের সাথে মত বিনিময় সভা করছেন এ্যাডভকেট গাজী আব্দুর রহমান। 

বুধবার সকালে চৌহালী মুক্তিযোদ্ধা সংসদে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মো: নজির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর মজিদ সরকার, হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক সরকার প্রমুখ।


মতবিনিময় সভায়, প্রার্থীতা ঘোষনাকারী গাজী আব্দুর রহমান বলেন, আওয়ামীলীগ যাকেই নমিনেশন দিক না কেন। বিজয়ী করতে হবে নৌকার প্রার্থীকেই। নিজের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বর্ণনা তুলে ধরে আরো বলেন, দেশের মানুষের জন্য আরো বৃহৎ পরিসরে কাজ করার জন্যই তিনি দলের মনোনয়ন চাইছেন। সেক্ষেত্রে আগামী মনোনয়ন পেলে বা না পেলেও তিনি চৌহালীর ভাঙ্গন কবলিত মানুষের পাশে তিনি সব সময় থাকবেন বলে কথা দেন। 


এ সময় স্থানীয় বক্তারা বলেন, বিগত সময়ে নানা মানুষ নানা প্রতিশ্রæতি দিলেও কেউই কোন কথা রাখেনি। তাই দীর্ঘ সময়ে চৌহালী নদীগর্ভে চলে গিয়ে আজ শেষ পর্যায়। নদী শাসন ও ভাঙ্গন প্রতিরোধে কাজ করার জোরালো করার দাবীও জানান তারা। একই সাথে উপস্থিত সকলেই প্রতিশ্র“তি দেন বিগত সময়েও আওয়ামীলীগের প্রার্র্থীকে বিজয়ী করতে সকলে মিলে কাজ করেছে আগামীতেও এর ব্যতয় ঘটবেনা।


১৮-০৭-২০১৮ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 358 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ১১:১৩ অপরাহ্ন