রায়গঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক পলাতক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০১:২৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক পলাতক
অনলাইন নিউজ এডিটর ১৮-০৭-২০১৮ ০৪:৪৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা।  এমন সময় ভয়ে আতঁকে উঠা শিশুটির  চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই পালিয়ে যেতে সক্ষম হয় লম্পট শাহিন (২৫)।  ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের রায়গঞ্জের ঝাপড়া অভিরাম গ্রামে। 


ভুক্তভোগী শিশুটির পরিবারের লোকজন জানায়, শনিবার দুপুরের দিকে গ্রামের বাবুল আক্তার বাবুর ৬ বছরের একটি মেয়ে রাস্তা দিয়ে হেটে বাড়ি যাচ্ছিল। 


এমন সময় ঐ গ্রামের মো.আলীর লম্পট ছেলে শাহিন মেয়েটিকে খাওয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে।  এ সময় শিশুটি চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন ছুটে আসে।   লম্পট শাহিন এই ফাকে পালিয়ে যেতে সক্ষম হয়।   ঐ বাড়িতে তখন কেউই ছিল না। 


পরের দিন রবিবার শিশুটি আগের দিনের ঘটনাটি তার মাকে বল্লে তা এলাকায় ছড়িয়ে পড়ে।  শিশুটির নিজ মুখে ঘটনার বর্ণনা শুনে অনেকেই আতঁকে উঠে।  ভয়ে সে এখন কিছুই বলতে পারছে না। লম্পট শাহিন প্রভাবশালী হওয়ায় বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য এলাকার মাতব্বররা চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


নির্যাতিত পরিবারের লোকজন জানান,আমরা এর উপযুক্ত বিচার চাই।  সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের নিকট বিষয়টি জানানো হয়েছে।  তিনি আশ্বাস দিয়েছেন এর সঠিক সমাধান তিনি করবেন। 


এ ব্যাপারে ধানগড়া ইউনিয়নের চেয়ারম্যান মীর ওবাইদুল ইসলাম মাসুম  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি অত্যান্ত স্পর্শকাতর।  অভিযোগ দেয়নি তবে মৌখিকভাবে আমাকে জানানো হয়েছে।  বিষয়টি খতিয়ে দেখে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 


রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার বলেন, আমি এখনও জানিনা তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 


সূত্রঃ এসএনএন২৪


১৮-০৭-২০১৮ ০৪:৪৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 270 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০১:২৪ অপরাহ্ন