রায়গঞ্জে হৃদয়হীন এক কর্মকর্তা রোষানলে পবিসের অসংখ্য কর্মচারী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০১:১৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে হৃদয়হীন এক কর্মকর্তা রোষানলে পবিসের অসংখ্য কর্মচারী
অনলাইন নিউজ এডিটর ১৮-০৭-২০১৮ ০৪:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মো:শফিকুল ইসলাম। মিটার রিডার ভুইয়াগাতী জোনাল অফিস। মাত্র ১৩দিন পুর্বে সিরাজগঞ্জ পবিস-১ সদর থেকে যোগদান করেন ভুইয়াগাতী জোনাল অফিসে। ১৩দিনের মাথায় আবারো বদলী হতে হয় পুর্বের অফিসে। জোনাল অফিসের ডিজিএম এর এম রোষানলে পড়েছেন আরো বেশ কয়েকজন কর্মচারী। তাদেরকেও বদলি করা হয়েছে বিভিন্ন স্থানে। 


সুত্রে অভিযোগ-গত ২৮মে অত্র জোনালে ডিজিএম হিসাবে যোগদান করেন আব্দুল কুদ্দুস। যোগদানের পর থেকেই গ্রাহক হয়রানী বিদ্যুতের লোড শেডিং শুরু হয়। এমনকি গ্রাহক হয়রানীর কারনে অফিস ঘেরাও এর মতো ঘটনা ঘটে। এছাড়া নিম্ন পদস্থ কর্মচারীদের সাথে শুরু হয় অশালীন আচরন।প্রতিবাদ করলেই দেওয়া বদলীর হুমকী।


সুত্রে প্রকাশ-মিটার রিডারদের বর্তমানে সাড়ে ৩হাজার রিডিং নেয়ার কথা রয়েছে। কিন্ত বর্তমানে তাদেরকে দিয়ে ৭ হাজার রিডিং নেয়ার চাপ দেয়া হয়। কিন্ত মিডার রিডারগন এতে অাপত্তি জানায়। তারা শুক্রবারে পারিবারিক কাজসহ জুম্মার নামাজের দিন ছুটির আবেদন করে। কিন্ত ডিজিএম শুক্রবারে ছুটি দেয়া যাবেনা। এই ঘটনার প্রতিবাদ জানায় সদ্য যোগদানকারী মিটার রিডার শফিকুল ইসলাম। এই প্রতিবাদ জানানোর সাথে সাথে সিরাজগঞ্জ পবিস-১ অফিসে তার নামে অভিযোগ পাঠানো হয়। ফলে সদর অফিস তার তাৎক্ষনিক বদলির আদেশ প্রদান করেন। 


মঙ্গলবার সকালে তাকে ছাড়পত্র হাতে ধরিয়ে দেওয়া হয়। শুধু তাই নয় উক্ত অফিসের লাইনম্যান শহিদুল ইসলাম ডিজিএম এর অনিয়মের প্রতিবাদ করায় তাকেও বদলী করা হয়েছে শাহজাদপুরের একটি প্রত্যন্ত এলাকায়। তার ছেলে মেয়ে লেখা পড়া করে। বছরের মাঝামাঝি সময়ে তাকে বদলী করায় তিনি তার পরিবার নিয়ে হতাশায় রয়েছেন। তাকে দেওয়া হয়েছে ছাড়প্রত্র। এছাড়া আরো বেশ কয়েকজনকে শাস্থিমুলক বদলী করা হয়েছে। তার এই ক্ষমতার অপব্যাবহার নিম্নপদস্থ কর্মচারীদের চরম আতংক বিরাজ করছে। সেই সাথে সাধারন গ্রাহকদের মাঝে দেখা দিয়েছে চরম ক্ষোভ। 


মিটার রিডার শফিকুল ইসলাম বলেন, বর্তমানের মিটার রিডারদের শুক্রবারের ছুটিও দেয়া হচ্ছেনা। নামাজ পড়ার জন্য ছুটি চাওয়ায় আজ বদলী হতে হলো। লাইনম্যান শহিদুল ইসলাম বলেন বছরের মাঝামাঝি সময়ে বদলীর আদেশও হওয়ায় চরম বিপদগ্রস্থ এবং মানসিক দু:শ্চিন্তার মধ্যে আছি।


এব্যাপারে ডিজিএম আব্দুল কুদ্দুসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অফিস নির্দেশনা না মানায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


সূত্রঃ দ্যা পিপলসনিউজ টোয়েন্টিফোর


১৮-০৭-২০১৮ ০৪:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 162 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০১:১৫ অপরাহ্ন