বেলারুসের ক্লাবের দায়িত্ব নিলেন ম্যারাডোনা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ১২:৫০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

বেলারুসের ক্লাবের দায়িত্ব নিলেন ম্যারাডোনা
অনলাইন নিউজ এডিটর ১৭-০৭-২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ


বেলারুসের ক্লাবের দায়িত্ব নিলেন ম্যারাডোনা

রাশিয়া বিশ্বকাপে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন তারকা দিয়াগো ম্যারাডোনা। স্টেডিয়ামে বসেই আর্জেন্টিনার জয়-পরাজয় দেখেছেন দেশটির কিংবদন্তি ফুটবলার। আবেগে আপ্লুত হয়েছেন তিনি। এরপর বিশ্বকাপে আর্জেন্টিনার হতাশার বিদায়ে বিনা পারিশ্রমিকে দেশটির কোচিং করাতে আগ্রহী বলেও জানিয়েছেন।


এরপর আর্জেন্টিনা বিশ্বকাপে দলে কোচের দায়িত্বে থাকা হোর্হে সাম্পাওলিকে বরখাস্ত করেছে। দেশটির ফু্টবল ফেডারেশন এরই মধ্যে কোচ খুঁজতে মাঠে নেমে পড়েছে। কিন্তু ম্যারাডোনা জানেন তার সামনে সেই সুযোগ নেই। আর তাই বেলারুসের ক্লাব ডায়নামো ব্রেস্টের পরিচালকের দায়িত্ব নিয়েছেন দিয়াগো ম্যারাডোনা। 


ম্যারাডোনা এর আগে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল ফুজাইরাহ এফসির দায়িত্বে ছিলেন। তিন বছরের চুক্তিতে নতুন ক্লাবে গেছেন তিনি। নতুন ক্লাবে যাওয়ার ব্যাপারে ম্যারাডোনা বলেন, 'আশা করছি আমি বেলারুসে কোন সমস্যা ছাড়াই চুক্তির মেয়াদটা কাটাতে পারবো।' 


তাকে দলের সঙ্গে রাখায় সারা বিশ্ব থেকে মানুষ ডায়নামোর খেলা দেখতে আসবে বলে বিশ্বাস ক্লাবটির উন্নয়ন পরিচালক ভিক্টর র‌্যাডকভ। এছাড়া বেলারুস প্রেসিডেন্ট লুকাসহেনকো ম্যারাডোনার একজন ভক্ত হয়ে যাবেন বলে বিশ্বাস সাবেক আর্জেন্টিনা তারকার। ম্যারাডোনা এ ব্যাপারে বলেন, 'আমি তার সঙ্গে একটা ছবি তুলে রাখতে চাই।' 


আর্জেন্টিনার হয়ে ১৯৮৬ বিশ্বকাপে শিরোপা জেতা এই তারকা আগস্টে ক্লাবের নতুন দায়িত্ব বুঝে নেবেন বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। আর্জেন্টিনা দলকে ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত কোচিং করিয়েছেন ম্যারাডোনা। এবার তিনি বেলারুস ক্লাবের চাপ সামলাবেন।


ডায়নামো ব্রেস্টের আর্থিক অবস্থা অবশ্য কিছু বছর আগে খারাপ ছিল। তবে ক্লাবটি সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগে বিশেষ উন্নতি করতে থাকে। ডায়নামো এর পর দুটি ঘরোয়া শিরোপা জিতেছে। এছাড়া ৩০ হাজার দর্শক ধারণ ক্ষমতার একটি স্টেডিয়ামও বানাচ্ছে ক্লাবটি।   


১৭-০৭-২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 122 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ১২:৫০ পূর্বাহ্ন