কাজিপুর উপজেলা যুবলীগের সম্মেলনঃ বিপ্লব সভাপতি আসলাম সাধারন সম্পাদক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

কাজিপুর উপজেলা যুবলীগের সম্মেলনঃ বিপ্লব সভাপতি আসলাম সাধারন সম্পাদক
অনলাইন নিউজ এডিটর ১৭-০৭-২০১৮ ০৫:৩৯ অপরাহ্ন প্রকাশিতঃ


কাজিপুর উপজেলা যুবলীগের সম্মেলনঃ বিপ্লব সভাপতি আসলাম সাধারন সম্পাদক

আবদুল জলিলঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। 


অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মঈনুদ্দিন খান চিনু। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। 


বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, কাজিপুরের সাবেক এমপি ও কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়, যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসিম পাভেল, উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম। 


সম্মেলনে সভাপতি পদে উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক বিপ্লব সরকার ও সাধারন সম্পাদক হিসেবে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলী আসলামকে মনোনীত করা হয়। উপজেলা যুবলীগের বিদায়ী সভাপতি লুৎফর রহমান মুকুলের সভাপতিত্বে এর আগে বিগত দিনের মূল কার্য বিবরণী পাঠ করেন ও বিদায়ী বক্তব্য রাখেন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন


১৭-০৭-২০১৮ ০৫:৩৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 472 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৭ পূর্বাহ্ন