এনায়েতপুরে ৭ ফুট দীর্ঘ অজগর উদ্ধার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জানুয়ারী, ২০১৯ ০৩:৩৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

এনায়েতপুরে ৭ ফুট দীর্ঘ অজগর উদ্ধার
অনলাইন নিউজ এডিটর ১৬-০৭-২০১৮ ০৪:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ


এনায়েতপুরে ৭ ফুট দীর্ঘ অজগর উদ্ধার

সিরাজগঞ্জের এনায়েতপুরে ৭ ফুট দীর্ঘ একটি অজগর উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে গোপিনাথপুর পূর্বপাড়া কশাই আব্দুল করিমের বাঁশ ঝাঁড় থেকে স্থানীয় কবিরাজ আব্দুল মোন্নাফ সাপটি উদ্ধার করে। এটি দেখার জন্য উৎসুক জনতার ভীড় জমে যায়।


কবিরাজ আব্দুল মোন্নাফ জানান, ঝাঁড়ের একটি বড় বাঁশের মাথায় পেঁচানো ছিল অজগরটি। এটি দেখে বাড়ির লোকজন ও স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে বাঁশের উপর থেকে অজগরটি উদ্ধারের সময় আমার পায়ে ২বার ছোবল দিয়েছে। বর্তমানে অজগরটি আমার বাড়িতে রাখা আছে। অইনীপক্রিয়ায় যদি কেউ নিতে আসে তাহলে সাপটি করা হবে বলেও জানান তিনি।


এবিষয়ে পরিবেশ কর্মী মামুন বিশ্বাস বলেন, অজগর সাপটি উদ্ধারের খবর জানার পরেই রাজশাহী বন্যপ্রাণী ব্যস্থাপনা ও প্রকৃতি সরক্ষণ বিভাগের সাথে যোগাযোগ করা হয়েছে। মোন্নাফ কবিরাজের বাড়িতে রাখা অজগরটি বনবিভাগের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে। তিনি আরো জানান, বর্ষার সময় বন্যপ্রাণী লোকালয়ে চলে আসবে এটাই স্বাভাবিক। বন্যাপ্রাণী সংরক্ষণ ও তাদের নিরাপত্তা নিশ্চিতের দায়িত্ব আমাদের সবার।


১৬-০৭-২০১৮ ০৪:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 854 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জানুয়ারী, ২০১৯ ০৩:৩৮ পূর্বাহ্ন